ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

পুনরায় একত্রিত হচ্ছেন নিকোল হলফসেনার ও জুলিয়া লুই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭, ২৮ অক্টোবর ২০২১

অভিনেত্রী জুলিয়া লুই-ড্রাইফাস পুনরায় একত্রিত হচ্ছেন পরিচালক নিকোল হলফসেনার সঙ্গে। তাদেরকে যুক্ত করছে ‘বেথ অ্যান্ড ডন’ সিনেমা। এই জুটি এর আগে ২০১৩ সালে ‘এনাফ সেড’ সিনেমা দিয়ে বেশ প্রশংসিত হয়েছিল।

নতুন এ সিনেমাটির গল্পে দেখা মিলবে একজন ঔপন্যাসিকের সম্পর্কে একটি নতুন কমেডি, যার স্বামী তার কাজের একটি খোলামেলা মূল্যায়ন করার প্রস্তাব শুনে তার বিবাহের অবনতি শুরু হয়।

সিনেমাটি প্রযোজনা করবেন লুই-ড্রাইফাস, সেই সঙ্গে তিনি এতে তারকা হিসেবেও থাকবেন। অপরদিকে, হলফসেনার এটি পরিচালনা করার পাশাপাশি চিত্রনাট্যও লিখবেন।

ভ্যারাইটি ডটকম সূত্রে এ তথ্য জানা গেছে।

এখানে অফিসিয়াল লগলাইন রয়েছে : ‘বেথ ডনের সঙ্গে একটি অবিশ্বাস্যভাবে সুখী বিবাহে নিউ ইয়র্কের একজন ঔপন্যাসিক, যিনি তাকে ভালোবাসেন এবং তাকে প্রতিটি উপায়ে সমর্থন করেন। একদিন, যখন বেথ তাকে শুনতে পায় যে সে তার লেখা অনেক বছর ধরে পছন্দ করেনি, তখন এটি তাদের জীবনে যা কিছু ভাল তা পূর্বাবস্থায় ফেরানোর হুমকি দেয়।’

লেখক এবং পরিচালক সম্পর্ক ছিন্ন করার জন্য এবং সম্পর্কযুক্ত ত্রুটি এবং সমস্যাগুলোর সঙ্গে চরিত্র তৈরি করতে দুর্দান্ত প্রতিভা দেখিয়েছেন।

ফিল্ম নেশন এন্টারটেইনমেন্টের সিইও গ্লেন বাসনার বলেছেন, “এই সিনেমাটি হল তাজা বাতাসের নিঃশ্বাস। যা আমাদের পরিবেশকরা একটি কমেডিতে অপেক্ষা করছে এবং আমরা লাইকলি স্টোরি থেকে আমাদের দীর্ঘদিনের বন্ধুদের সঙ্গে এই প্রকল্পটি উন্মোচন করতে আরও বেশি উত্তেজিত।”

“নিকোল এবং জুলিয়ার সম্মিলিত কৌতুক প্রতিভা সারা বিশ্বের চলচ্চিত্র দর্শকদের জন্য একটি অপ্রতিরোধ্য এবং খুব বেশি সম্পর্কযুক্ত চলচ্চিত্র তৈরি করবে।”

“নিকোল এবং জুলিয়া হল আধুনিক মানবিক কমেডির মাস্টার- গল্প যেখানে আমরা প্রতিটি ভাল উদ্দেশ্যমূলক চরিত্রে আমাদের নিজস্ব বিশ্রীতা এবং অন্ধ দাগ দেখতে পারি। তাদের শেষ সহযোগিতার মতো ‘এনাফ সেড’, ‘বেথ এবং ডন’ হল একটি উজ্জ্বল, সাহসী গল্প যারা ভাল আচরণ করার চেষ্টা করে এবং এতে হাসিখুশিভাবে ব্যর্থ হয়, ব্রেগম্যান বলেছিলেন।
আরএমএ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি