ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হাসপাতালে ভর্তি রজনীকান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৮, ২৯ অক্টোবর ২০২১

রজনীকান্ত

রজনীকান্ত

চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিনেতাকে কাবেবী হাসপাতালে ভর্তি করা হয়। 

তবে পরিবারের পক্ষ থেকে জানায়, চিন্তার কোনও কারণ নেই। রুটিন চেক-আপের জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭০ বছর বয়সী এই তারকাকে।

এর আগে গত সোমবারই নয়া দিল্লির বিজ্ঞান ভবনে হাজির ছিলেন ‘থালাইভা’ খ্যাত রজনীকান্ত। সেখানে তাকে দাদা সাহেব ফালকে সম্মানে ভূষিত করেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা এটি।

অভিনেতার মুখপাত্র রিয়াজ কে আহমেজ গণমাধ্যমে জানান, ‘এটা রুটিন হেলথ চেক-আপ মাত্র। নির্দিষ্ট সময়ের ব্যবধানে তার শারীরিক পরীক্ষা করানো হয়, সেই জন্যই এই মুহূর্তে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।’  গত বছরের ডিসেম্বরেও রক্তচাপজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল রজনীকান্তকে।

গত সোমবার দাদাসাহেব পুরস্কার গ্রহণ করতে দিল্লিতে পৌঁছেছিলেন অভিনেতা। এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও সাক্ষাত করেন তিনি। 

বৃহস্পতিবার সপরিবারে তার নতুন সিনেমা ‘অন্নাথে’র স্ক্রিনিংয়েও হাজির ছিলেন অভিনেতা। আসন্ন দিওয়ালিতে মুক্তি পাবে তাঁর ও নয়নতারা অভিনীত এই সিনেমাটি। সূত্র: হিন্দুস্তান টাইমস

এমএম/এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি