ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ওটিটি প্ল্যাটফর্ম এখন একটি ডাম্পিং গ্রাউন্ড: নওয়াজ উদ্দিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ৩১ অক্টোবর ২০২১ | আপডেট: ১৮:১৯, ৩১ অক্টোবর ২০২১

নওয়াজ উদ্দিন সিদ্দিকী

নওয়াজ উদ্দিন সিদ্দিকী

প্রখ্যাত ভারতীয় অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী খোলাখুলিভাবে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন যে কীভাবে সিরিজের পর সিরিজ, ওটিটি প্ল্যাটফর্মের বিষয়বস্তু হালকা হয়ে যাচ্ছে

এটি তার সমস্ত ভক্তদের জন্য আশ্চর্যজনক ছিল যখন তিনি দাবি করেছিলেন যে তিনি আর ওটিটি প্লাটর্ফমে কোনো ওয়েব সিরিজের জন্য কাজ করবেন না।

সম্প্রতি, অভিনেতা ভারতীয় মিডিয়াকে বলেছেন যে ওটিটি প্ল্যাটফর্মগুলি ‘অপ্রয়োজনীয় শোগুলির জন্য একটি ডাম্পিং গ্রাউন্ড’। তিনি আরও উল্লেখ করেছেন, যে লোকেরা শো পায় বা প্রথম স্থানে পায় তা যোগ্যতার ভিত্তিতে হয় না। তিনি দাবি করেছেন যে ওয়েব শোতে গেলে গুণমানকে হত্যা করার ন্যায়।

তিনি আরও বলেছিলেন যে তিনি যখন ‘সেক্রেড গেমস’ এ কাজ করেছিলেন, তখন ডিজিটাল মাধ্যমের চারপাশে একটি উত্তেজনা এবং একটি চ্যালেঞ্জ ছিল। এখন, তার মনে হয়, সতেজতা চলে গেছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী, যিনি ডিজিটাল মাধ্যমের অগ্রগামী ছিলেন। এখন ওটিটি প্ল্যাটফর্মে একটি সমান্তরাল তারকা সিস্টেমের বৃদ্ধির আশঙ্কা করছেন৷ তিনি দাবি করেছেন যে এখন, এই প্ল্যাটফর্মগুলিতে তথাকথিত তারকারা প্রচুর অর্থের জন্য জিজ্ঞাসা করছেন এবং বলিউড এ-লিস্টারদের মতো ক্ষেপে যাচ্ছেন। ভুলে যাচ্ছেন যে বিষয়বস্তুকে সবকিছুর উপরে অগ্রাধিকার দেওয়া উচিত।

আরএমএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি