ঢাকা, শুক্রবার   ০১ জুলাই ২০২২

মাথায় চুল নেই, নাকে নল দেয়া ছবি পোস্ট করলেন মনীষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৩, ৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১৭:৫৬, ৯ নভেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা হাসপাতালের বিছানায় কষ্টের দিনগুলোর স্মৃতি এখনও ভোলেননি। অদম্য জেদ আর সাহস নিয়ে মারণরোগ ক্যানসারের বিরুদ্ধে হাসিমুখে লড়াই করেছেন তিনি।

এদিন তার পোস্ট করা ছবি সেই পুরনো দিনের কথাই মনে করিয়ে দিল। নাকে- মুখে গোঁজা বিভিন্ন নল, মাথায় চুল নেই তবু মুখে হাসি। মারণরোগকে জয় করেছিলেন তিনি।

ক্যানসার আক্রান্তদের সাহস জোগাতে হাসপাতালের সেই ছবিই পোস্ট করলেন নায়িকা। ২০১২ সালে এই কঠিন রোগে আক্রান্ত হওয়ার কথা প্রথম জেনে ছিলেন অভিনেত্রী। এরপর লম্বা যুদ্ধ। একটানা তিন বছর। অবশেষে যুদ্ধ জয়। চারটি ছবির মধ্যে প্রত্যেকটিতেই মনীষার মুখে হাসি।

কোনও ছবিতে তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। সারা শরীরে নল লাগানো রয়েছে। লড়াই যে কঠিন ছিল তা ছবির মাধ্যমেই বুঝিয়েছেন তিনি। একটি ছবিতে দেখা যাচ্ছে, তাঁর মাথায় চুল নেই। ২০১২ সালের পর থেকে তাঁর জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি এভাবেই তুলে ধরেছেন মনীষা।

পোস্টে অভিনেত্রী লিখলেন, ‘সেই সব মানুষকে সাফল্যের জন্য শুভেচ্ছা জানাই, যাঁরা ক্যানসারের মতো রোগের সঙ্গে সময় কাটাচ্ছেন এখন। ভালবাসা পাঠালাম সবাইকে। আমি জানি, এই যুদ্ধ বড্ড কঠিন, কিন্তু আপনি তার থেকেও কঠিন, শক্তিশালী।’ 

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি