ঢাকা, রবিবার   ২৬ জুন ২০২২

আবার কেন এনসিবি দফতরে শাহরুখ পুত্র?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ৫ নভেম্বর ২০২১

শুক্রবার আবারও এনসিবি দফতরের সামনে দেখা মিলল শাহরুখ পুত্র আরিয়ান খানের। সাদা টি-শার্ট ও নীল-হলুদ জ্যাকেট পরে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার ব্যালাড এস্টেটের অফিসে হাজির হন আরিয়ান। গেল শনিবার আর্থার রোড জেল থেকে মুক্তি পাওয়ার পর প্রথম মন্নতের বাইরে পা রাখলেন আরিয়ান।

এই দিন এনসিবির দফতরে মূলত, সাপ্তাহিক হাজিরা দিতে পৌঁছেছেন আরিয়ান। গত ২৮শে অক্টোবর মুম্বাই হাই কোর্টে মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানের জামিন মঞ্জুর হয়। তবে জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছে এই তারকা পুত্রের উপর। 

যার মধ্যে অন্যতম এই সাপ্তাহিক হাজিরা। প্রত্যেক শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এনসিবির দফতরে হাজির থাকতে হবে আরিয়ান খানকে। 

মুম্বাই হাই কোর্টের পক্ষ থেকে আরিয়ানের জামিনের শর্তে আরও বলা হয়েছিল, এনডিপিএস আদালতে পাসপোর্ট জমা দিতে হবে, কারণ তিনি ছাড়তে পারবেন না দেশ। প্রয়োজনে নিতে হবে এনডিপিএস আদালতের অনুমতি। 

এমনকী মুম্বাইয়ের বাইরে যেতে হলেও এই মামলার তদন্তকারী অফিসারকে আগে থেকে জানাতে হবে এবং অনুমতি নিতে হবে। 

এই মামলার কোনও সহ-অভিযুক্তর সঙ্গে কোনওরকম যোগাযোগও রাখা যাবে না। সুতরাং ছেলেবেলার বন্ধু আরবাজের সঙ্গে এখন কথা বন্ধ আরিয়ানের। 

এই মামলার সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যোগাযোগ রয়েছে এমন কারও সঙ্গেই যোগাযোগ রাখতে পারছেন না আরিয়ান। 

এ সব শর্তের একটিও যদি ভঙ্গ করেন তাহলে আরিয়ানের জামিন খারিজ হয়ে যাবে। 
 
২ অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানসহ ৭ জনকে। তারপর মাদক সেবন ও মাদক চক্রের সঙ্গে জড়িয়ে থাকবার অপরাধে ৩ অক্টোবর তাদের গ্রেফতার করা হয়। গত শনিবার হেফাজতের ২৮ দিন পর বাড়ি ফিরেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি / 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি