ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন শোতে তারকার মেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ২২ নভেম্বর ২০২১

একঝাঁক তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন আইকনিক শো। রবিবার বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শুরু হয় এর আয়োজন।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খানের লাইভ পারফর্মেন্স, অপু বিশ্বাস, ফেরদৌস ও দিঘীর র‌্যাম্প শো।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব, মকবুল হোসেন পিএএ, বিশেষ অতিথি ছিলেন এশিয়ান গ্রুপ এবং এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান মো: হারুনুর রশীদ (সিআইপি), আনোয়ার গ্রুপের চেয়ারম্যান মনোয়ার হোসেন, ওরিয়ন ফুটওয়্যারের পরিচালক জারিন করিম, বাবা আল তাজির, 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান মুক্তাদির, শেখ সাদি, ফারিয়া নেওয়াজসহ আরো অনেকে। ফটোগ্রাফি মিডিয়া পার্টনার হিসেবে ছিল এশিয়ান টেলিভিশন। ফটোগ্রাফি: ড্রীমওয়েভার, পিআর পার্টনার: লুমেক্স থ্রীসিক্সটি 

কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর র‌্যাম্প শো, লাইভ পারফর্মেন্স শেষে বিভিন্ন বিভাগে বিশেষ ভূমিকা রাখায় বেশ কয়েকজনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

আয়োজনটি সম্পর্কে আয়োজক আন্তর্জাতিক মেক-আপ আর্টিস্ট ফারজানা রহমান ইপশিতা বলেন, আমি আমার ছাত্রদের কাজ গুলোকে স্বীকৃতি দেয়ার জন্য এই আয়োজনটি করার চেষ্টা করেছি। সবাইকে ধন্যবাদ দিতে চাই আমাকে এভাবে সমর্থন করার জন্য।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি