ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সাবেক স্ত্রীদের নিয়ে ছেলের জন্মদিনের কেক কাটলেন আমির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩, ২ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেতা আমির খানের ছেলে আজাদ রাও এর জন্মদিন ছিল বুধবার। দেখতে দেখতে ১০-এ পৌঁছাল সে।

সকাল থেকে উদযাপনের মেজাজে বাবা আমির খান। কী ভাবে? তার বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন দুই সাবেক স্ত্রী, দুই পক্ষের ছেলে-মেয়ে, লেখিকা শোভা দে। রিনা দত্ত, ইরা খান, জুনেইদ খান এবং সম্প্রতি বিচ্ছিন্ন কিরণ রাও উপস্থিত ছোট ছেলের জন্মদিনে।

আমির-কিরণ কথা দিয়েছিলেন, বিচ্ছেদের আঁচ সন্তানের উপরে পড়তে দেবেন না। সে কথা রেখেছেন তারা। দু’পাশে মা-বাবাকে নিয়ে ‘বার্থ ডে বয়’ এ দিন কেক কেটেছে। আর ছিল আজাদের পছন্দের পদ। পরে টুইটে শোভা জানান, ‘অনেক দিন পরে বাড়িতে তৈরি সুস্বাদু খাবার খেয়ে মন ভরে গেল।’

আমির নীল রঙা শার্ট আর কিরণ ধূসর টি শার্টে অনায়াস। জুনেদ স্বচ্ছন্দ নীল টি শার্টে। কেক কাটার ছবিও নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তারা। কিন্তু দুই তারকার চোখেমুখে যেন চিন্তার ছাপ! যা নজর এড়ায়নি তাদের অনুরাগীদেরও। মন্তব্য বাক্সে বিষয়টি নিয়ে প্রশ্নও তুলেছেন বেশ কয়েক জন। কেক কাটা ছাড়াও তারা একসঙ্গে ছবি তোলেন।

২০১১-য় সারোগেসির মাধ্যমে আমির-কিরণের কোলে আসে আজাদ। ২০০৫-এ তারা সাতপাক ঘোরেন। কিরণের সঙ্গে আমিরের আলাপ 'ধোবিঘাট' ছবির মাধ্যমে। আমির অভিনীত ওই ছবির সহকারী পরিচালক ছিলেন তিনি। চলতি বছর তাদের দাম্পত্যের ১৫ বছর। কিছু দিন আগেই তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। টুইটে আমির জানান, আগামী দিনে তারা দম্পতি নয়, ভাল বন্ধু হিসেবে পরস্পরের পাশে থাকবেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি