ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘কাট’ বলার পরও থামেনি ইমরান-নার্গিস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৫, ১২ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেতা ইমরান হাসমি সিরিয়াল কিসার বলেই পরিচিত। ২০০৩ সালে ‘ফুটপাথ’ ছবির হাত ধরেই বলিউডে নিজের জার্নি শুরু করেন তিনি। তারপর ২০০৪ সালে ‘মার্ডার’ সিনেমা তাকে পরিচিতি দেয়। 

দেড় দশকের বেশি সময় ধরে বিভিন্ন নায়িকার সঙ্গে অন্তঃরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে ইমরানকে। মল্লিকা শেরাওয়াত, জ্যাকলিন ফার্নান্ডেজ, তনুশ্রী দত্ত, নার্গিস ফাকরি সহ বহু নামী নায়িকাকে পর্দায় চুম্বন করতে দেখা গিয়েছে ইমরান হাসমিকে। 

এবার এমন এক ঘটনা সামনে এল যা শুনে চমকে যাবেন আপনিও। আজহার সিনেমাতে একসঙ্গে কাজ করেছিলেন নার্গিস ও ইমরান। সাবেক ভারতীয় অধিনায়ককে নিয়ে তৈরি এই বায়োপিকে সংগীতা বিজলানির চরিত্রে দেখা যায় নার্গিসকে। ছবিতে বেশ কয়েকটি কিসিং সিন ছিল। এমনই একটি দৃশ্যে নার্গিসকে চুম্বনরত ইমরান পরিচালক কাট বলার পরও থামেননি। ক্যামেরা বন্ধ হওয়ার পরও চুমু চলছিল।

২০১৬ সালে এই ছবির শ্যুটিং করতে বিদেশে যান নার্গিস ও ইমরান। একটি গানের শ্যুটিং করছিলেন তারা। গানটি ছিল- বোল দো না জারা। শোনা যায়, লন্ডনের শীতে শ্যুট করা হয়েছিল গোটা গানটি। প্রায় পাঁচটা কিসিং সিন ছিল নার্গিস ও ইমরানের।

একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, তিনি জানতেনই না যে এক বার দুবার নয় পাঁচবার লিপলক করতে হবে ইমরানের সঙ্গে। নার্গিস বলেন, ‘পাঁচবার চুমু খাওয়ার কথা ছবির চুক্তিপত্রে ছিল না। আমি তো ভেবেছিলাম এক্সট্রা চার্জ করব পাঁচটা চুমুর জন্যে। আমি জানতাম ইমরান মনে মনে খুব খুশি হয়েছে। যদিও মুখে বলেছে ও কিছুই জানত না। আমি জানতাম ও মিথ্যা বলছে।’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি