ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

গায়ে হলুদে একে অপরকে চোখে হারিয়েছেন ভিকি-ক্যাট, প্রকাশ্যে ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ১১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৫:৩৫, ১১ ডিসেম্বর ২০২১

নায়ক-নায়িকা হাসছেন। ভালবেসে নায়কের গালে বিয়ের হলুদ মাখিয়ে দিচ্ছেন নায়িকা। নায়ক অপলক চেয়ে নায়িকার দিকে তাকিয়ে। হাসি যেন থামছে না দু’জনেরই! বলিউড ছবির দৃশ্য মনে হচ্ছে তো? তবে পরিচালক নেই। নেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের হাঁকডাকও। হাজির শুধু নায়ক-নায়িকা। বলা ভাল, বর-কনে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ।

শনিবারের গায়ে হলুদের ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা-ভিকি দু'জনেই। সেখানেই নতুন করে ফ্রেমবন্দি হয়েছে তারকা দম্পতির রসায়ন।

বিয়ের রীতি মেনে বর-কনেকে মনের সুখে হলুদ মাখিয়েছেন আত্মীয়রা। এক ঝলকে চেনা দায় বলিউডের দুই নামীদামি তারকাকে!

তার উপরে আবার ভিকির গালে ভালবাসার হলুদ ছুঁইয়ে দিয়েছেন কনে নিজেই। আহ্লাদে আটখানা হয়ে হাসছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর নায়ক।

ভিকির ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। ক্যাটরিনা সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি হালকা গোলাপি রঙের লেহঙ্গায় ঝলমলে। সঙ্গে মানানসই গয়না। বর-কনেকে ঘিরে গোলাপের বৃষ্টি। সৌজন্যে তাদের কাছের মানুষেরা। গায়ে হলুদে সামিল ক্যাটরিনা এবং ভিকির পরিবার। নায়ক-নায়িকার সঙ্গে লেন্সবন্দি তারাও।

বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে বিয়ে সেরেছেন ‘ভিক্যাট’। কড়া নিরাপত্তার ঘেরাটোপে সাত পাক ঘুরেছেন বলিউডের প্রথম সারির নায়ক-নায়িকা।

এমনকি বিয়ের অনুষ্ঠানে ফোন ব্যবহার করার অনুমতি পাননি অতিথিরাও। বিয়ে শেষ হতেই যদিও ঘেরাটোপ থেকে বেরিয়ে আসেন তারা।

রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় তার পরেই নবদম্পতির ঝলক-দর্শন। লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ নববধূর। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে কনে ক্যাটরিনা।

ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে ভিকি। পাশাপাশি দাঁড়িয়ে দুই তারকা হাত নেড়েছিলেন অতিথিদের উদ্দেশে। এর পরেই একে একে বিয়ের নানা মুহূর্ত সামনে এনেছেন তারা।

সূত্র: এবিপি আনন্দ

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি