ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১১:১০, ৬ ডিসেম্বর ২০২১

বিয়ের পর মধুচন্দ্রিমার পরিকল্পনা থাকে প্রায় বেশিরভাগ নবদম্পতির। আর তারকা দম্পতি হলে তো কথাই নয়। কোনও ড্রিম ডেস্টিনেশনে যে তারা সময় কাটাতে যাবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও তার ব্যতিক্রম নন। শোনা যাচ্ছে, বিয়ে মিটলেই নাকি মধুচন্দ্রিমায় যাচ্ছেন তারকা দম্পতি।

ভিক্যাট যদিও বিয়ে কিংবা মধুচন্দ্রিমা প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি। তবে বি টাউনের অন্দরে কান পাতলেই শোনা যায় ভিক্যাটের বিয়ে নিয়ে ফিসফিসানি। রাজস্থানের জয়পুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ানা কীভাবে সেজে উঠছে, তা নিয়ে চলছে জোর আলোচনা। 

বিয়ের পাশাপাশি মধুচন্দ্রিমা নিয়ে আলোচনার অন্ত নেই। ৭ ডিসেম্বর মেহেন্দি, পরেরদিন সংগীত, ৯ ডিসেম্বর ভিক্যাট বাঁধা পড়বেন বিবাহবন্ধনে। 

১০ ডিসেম্বর আরেকটি ছোট অনুষ্ঠান রয়েছে। তারপরই দু’জনে বেরিয়ে পড়বেন মধুচন্দ্রিমায়। তাদের গন্তব্য রণথম্বোর। যা সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ানা থেকে মাত্র কয়েক ঘণ্টার পথ।

ইতিমধ্যেই নাকি আইনি বিয়ে সেরেই ফেলেছেন দু’জনে। আমন্ত্রিতদের তালিকায় এখনও পর্যন্ত ১২০ জন তারকার নাম চূড়ান্ত হয়েছে। তাদের প্রত্যেককে নন ডিসক্লোজার অ্যাগ্রিমেন্টে সই করতে হবে। প্রত্যেকের কাছে থাকতে হবে বারকোড। তবেই বিয়ের আসরে পা রাখতে পারবেন তারা।

বিয়ের আসরে তোলা যাবে না ছবি। তৈরি করা যাবে না কোনও ভিডিও কিংবা রিল। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করা যাবে না ছবি।

সূত্র: সংবাদ প্রতিদিন 

এসবি 
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি