ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

করোনা আক্রান্ত কারিনা কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০২, ১৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:৩০, ১৩ ডিসেম্বর ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নায়িকা কারিনা কাপুর খান। একই সঙ্গে আক্রান্ত তার প্রিয় বান্ধবী অভিনেত্রী অমৃতা অরোরা। আপাতত আলাদা থাকবেন তারা। জানা যাচ্ছে, বিগত কয়েক দিনে তাদের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাদেরও করোনা পরীক্ষা করানো হবে।

দিন কয়েক আগেই কারিশ্মা কাপুর এবং মালাইকা অরোরার সঙ্গে ঘরোয়া পার্টি করতে দেখা গিয়েছিল কারিনা এবং অমৃতাকে। এ ছাড়াও গত সপ্তাহে সোনম কাপুর এবং রিয়া কাপুরের সঙ্গে নৈশভোজ সেরেছিলেন তারা। কারিনা বা অমৃতা যদিও এখনও আক্রান্ত হওয়া নিয়ে প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি। 

কিন্তু সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, কোভিড বিধি লঙ্ঘন করেই নানা সময় পার্টি করেছিলেন তারা। সেখানে উপস্থিত ছিলেন কারিনার ম্যানেজার পুনম দামানিয়া এবং অভিনেত্রী নীনা গুপ্তর কন্যা পোশাক শিল্পী মাসাবা গুপ্ত। আক্রান্ত দুই অভিনেত্রীর সংস্পর্শে আসা প্রত্যেককেরই কোভিড পরীক্ষা করার নির্দেশ দিয়েছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)।

প্রত্যেক বছরই বড় দিন উপলক্ষে খাওয়াদাওয়ার আসর বসে কাপুর বাড়িতে। রীতি মেনে স্বামী সাইফ আলি খান এবং ছেলে তৈমুরকে নিয়ে সামিল হন কারিনাও। তবে নিয়মভঙ্গ হতে পারে এবার। করোনা আক্রান্ত হওয়ায় পরিবারের সঙ্গে উদযাপনে মেতে উঠতে পারবেন না কারিনা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি