ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ভিকি ঘোড়ায়, ক্যাটরিনা এলেন ফুল সাজানো পাল্কিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ৯ ডিসেম্বর ২০২১

বিয়ে হয়ে গেল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। যতই লুকিয়ে রাখার চেষ্টা চলুক, জনসমক্ষে এসেই গেল বিয়ে-পরবর্তী ছবি। রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় দেখা যায় নবদম্পতির ঝলক।

লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ নববধূর। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক সেজে উঠেছেন ক্যাটরিনা। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে ভিকি। পাশাপাশি দাঁড়িয়ে দুই তারকা। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কাচের কাজ করা পাল্কিতে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পাল্কি। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি। শিশমহলের ভিতরে বিয়ের অনুষ্ঠান। হলুদ, কমলা, গোলাপি পর্দা ঘেরা রংবাহারি মণ্ডপে।

মণ্ডপের চার দিকে তাঁবু খাটানো হয়েছিল অতিথিদের জন্য। সঙ্গে ছিল জমাটি ভুরিভোজ। ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি আনানো হয়েছিল তারকাদের বিয়েতে। চার লক্ষ টাকার কেকও কাটা হয়েছিল।

তা ছাড়া মেওয়া কচুরি, গোঁদ পাক, ডাল বরফি, গুজরাতি বাখলয়া, কাজু পান, চকো বাইটের মতো একাধিক মিষ্টি ছিল অতিথিদের জন্য। ১০০টি করে শিঙারা এবং ধোকলা আনা হয়েছিল। কবাব, মাছের থালি থেকে রাজস্থানি ডাল বাটি চুরমা, ১৫ রকমের ডাল ছাড়াও বিদেশ থেকে আনানো হয়েছিল ফল-সবজিও।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি