ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

স্ত্রীকে দেখতে বহুতল ভবনে সাইফ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২০, ১৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২২:২৮, ১৬ ডিসেম্বর ২০২১

দূরে থাকলে ভালবাসা গাঢ় হয়— বলিউডের সৌজন্যে এই সংলাপের সঙ্গে কমবেশি সকলেই পরিচিত। কিন্তু বাস্তবেও যে এ কথা দিব্যি খাটে, তা প্রমাণ করে দিচ্ছেন বলিউডেরই এক জুটি।

সাইফ আলি খান এবং করিনা কাপুর খান। করোনায় কারিনা ঘেরাটোপে যেতেই মন কেমন সইফের। আর তারপর যা ঘটল, তা সচরাচর সিনেমার পর্দা ছাড়া আর বিশেষ কোথাও দেখা যায় না।

করোনা আক্রান্ত হয়ে আপাতত ঘরবন্দি বেবো। সংক্রমণ রুখতে কাছের মানুষদের থেকে দূরত্ব বজায় রাখছেন। এমন পরিস্থিতিতেও স্ত্রী-র কাছে পৌঁছে গেলেন ‘ছোটে নবাব’। এ দিকে কোনও বিধিনিষেধও ভাঙলেন না। ভাবছেন এমনটা কী ভাবে সম্ভব?

যে বহুতলে কারিনা নিভৃতবাসে রয়েছেন, তার উল্টো দিকের একটি বহুতলে উঠে পড়েছিলেন সাইফ। লাল রঙের সাদামাঠা টি শার্টে গরম চায়ের কাপ হাতে দূর থেকেই স্ত্রীকে দেখে নিচ্ছিলেন মন ভরে। তাকে এক পলক দেখতে সাইফের এই আকুলতা লেন্সবন্দি করেছেন বেবো। 

কারিনার ইনস্টাগ্রাম স্টোরি।সেই ছবি দিয়ে লিখেছেন, ‘এই করোনাকালেও আমরা একে অপরকে এ ভাবেই ভালবাসছি।’ যখন খুশি নিজস্বী আর ভিডিও কলের যুগে রোদে পুড়ে দাঁড়িয়ে থাকার প্রেম বেশ বিরল বলেই মনে করছেন অনুরাগীরা।

শুধু সাইফ নয়, কারিনার মনের খেয়াল রাখছেন তার বন্ধুরাও। অনিল কাপুরের কন্যা রিয়া কাপুর এবং স্ত্রী সুনীতা কাপুর এক বাক্স চকোলেট পাঠিয়েছেন বেবোকে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি