ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রেম করছেন মেহজাবীন, কার সাথে? (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ১৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:৫৮, ১৯ ডিসেম্বর ২০২১

দেশের টেলিভিশন নাটকে এই সময়ের শীর্ষ অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। 
তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই থেকে গেছে আড়ালে। নানা প্রেম-বিয়ে নিয়ে নানা সময়ে গুঞ্জন উঠলেও সেগুলো কখনই পরিষ্কার করেননি এই অভিনেত্রী।
অবশেষে প্রকাশ্যে আসলো ‘মেহুর’ প্রেম। যার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন বলে বছরের পর বছর গুঞ্জন ছড়িয়েছে, সেই রাজীবের সঙ্গেই দেখা গেল তাকে। আর রাজীব নিজেই তাদের একান্ত ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
শনিবার দুপুরে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন রাজীব। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।
মেহজাবীন ও রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের। তাদেরকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। আবার বিদেশেও একসঙ্গে ঘুরতে গেছেন বলে জানা যায়। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। 
২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবীন। এরপর থেকে টেলিভিশন নাটকের নিয়মিত মুখ তিনি।
অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটক নির্মাণের মুন্সিয়ানা দেখিয়ে চলছেন প্রতিনিয়ত। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার নির্মিত ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি