ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রেক্ষাগৃহ বন্ধ না করার অনুরোধ কর্ণের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৬, ৩১ ডিসেম্বর ২০২১

ফের শুরু হয়েছে করোনার তাণ্ডবের পাশাপাশি ওমিক্রন উদ্বেগ। একই সঙ্গে কোভিড আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী। এমন অবস্থায় সতর্কতা অবলম্বনের জন্য দিল্লিতে সব প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। 

এই সিদ্ধান্তের ফলে বেশ কিছু ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। লকডাউনের পর সবে ঘুরে দাঁড়ানো প্রেক্ষাগৃহগুলি বসে যেতে চলেছে ফের। বিনোদন জগতের লোকসানের দিকগুলি বিবেচনা করে দিল্লি সরকারের কাছে প্রেক্ষাগৃহ বন্ধ না করার অনুরোধ করেছেন কর্ণ জোহর।

কর্ণ লিখেছেন, ‘প্রেক্ষাগৃহ খোলা রাখার অনুমতি দেওয়ার জন্য আমরা দিল্লি সরকারকে অনুরোধ করছি। প্রেক্ষাগৃহগুলিতে দর্শকদের সুরক্ষিত পরিবেশে রাখার জন্য উন্নত বন্দোবস্ত রয়েছে। বাড়ির বাইরে অন্যান্য জায়গাগুলির তুলনায় প্রেক্ষাগৃহ বেশি সুরক্ষিত।’

বৃহস্পতিবার দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া সঙ্গে বৈঠক করেন মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার সদস্যরা। দিল্লিতে প্রেক্ষাগৃহগুলি খুলে দেওয়ার অনুরোধ জানান তারা। এ বার সেই তালিকায় নাম জুড়ল কর্ণেরও। 

নভেম্বরে মুক্তিপ্রাপ্ত কর্ণ প্রযোজিত ‘সূর্যবংশী’ বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে। একই সঙ্গে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ভাণ্ডারেও আসে কোটি কোটি টাকা। বিনোদনের দুনিয়ায় এই ধারা বজায় রাখতে চেয়েই এই অনুরোধ কর্ণের।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি