ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিয়ের চর্চা তুঙ্গে, এর মাঝেই মৌনি রায়ের সুখবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ১৬ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৮:২০, ১৬ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় ফিরছেন ভারতীয় নায়িকা মৌনি রায়। 'ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স সিজন ৫'-এর বিচারক হিসাবে দেখা মিলবে নায়িকার। ২৭শে জানুয়ারি নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অক্ষয় কুমারের ‘গোল্ড’ নায়িকা। 

গোয়ায় বিচ ওয়েডিং করবেন এই বঙ্গ সুন্দরী। পাত্র দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নামবিয়ার। এই চর্চা নিয়ে মুখে কুলুপ মৌনির, যদিও ইতিমধ্যেই নিজের ব্যাচেলার পার্টি সেরে ফেলেছেন তিনি।

এর মাঝেই বড় সুখবর দিলেন হিন্দি টেলিভিশনের এই সুন্দরী নাগিন। ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী। 'ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্স সিজন ৫'-এর বিচারক হিসেবে কামব্যাক করছেন তিনি। 

মৌনি নিজের ক্যরিয়ার শুরু করেছিলেন ছোট পর্দাতেই। স্বভাবতই ছোট পর্দায় কামব্যাক তার কাছে ঘরে ফেরার মতো। অভিনেত্রী যে প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্যশিল্পী সেটা অজানা নয়। আর এবার খুদেদের নাচের ভালো-মন্দ বিচার করবেন তিনি। এর আগে বহু রিয়্যালিটি শো-এর মঞ্চে দেখা মিলেছে মৌনির, তবে বিচারকের ভূমিকায় এই প্রথম।

এই নিয়ে অভিনেত্রী জানান, 'আমার কাছে, নাচ এক ধরণের অভিব্যক্তি। বিভিন্ন ধরনের শৈল্পিক সত্ত্বার মিশ্রণ এটি। ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্সের বিচারক হতে পেরে আমি প্রচণ্ড উচ্ছ্বসিত। এত বড় মঞ্চে খুদেদের ট্যালেন্ট দেখার জন্য উদগ্রীব আমি।'

'কিঁউকি সাস ভি কভি বহু থি' ধারাবাহিক দিয়ে পথচলা শুরু করেন মৌনি, এরপর 'দেবো কে দে... মহাদেব' সিরিয়ালে নজর কাড়েন তিনি। 'নাগিন' ধারাবাহিক মৌনির ক্যরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। 

আপতত বড় পর্দাতেও দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। 'গোল্ড', 'মেড ইন চায়না'র মতো ছবিতে অভিনয় করেছেন মৌনি। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর 'ব্রহ্মাস্ত্র'। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি