ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আবারও বিয়ে করছেন তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ২ ফেব্রুয়ারি ২০২২

অভিনেত্রী তাসনুভা তিশার বিয়ে ২ ফেব্রুয়ারি। পাত্রের নাম সৈয়দ প্রিন্স আসকার। তিনি হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত রয়েছেন। এটি অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে। এরআগে প্রথম বিয়ের তিন বছরের মাথায় বিচ্ছেদ হয় এ মডেল ও অভিনেত্রীর।

জানা গেছে, সোমবার রাজধানীর বাংলামোটরের একটি রেস্তোরাঁয় তাঁদের গায়েহলুদ সম্পন্ন হয়েছে। ওই অনুষ্ঠানে তাঁদের দুই পরিবারের সদস্য ছাড়াও তিশার কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

নির্মাতা প্রীতি দত্ত, অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াসহ শোবিজের বেশ কয়েকজনকে দেখা গেছে সেই আয়োজনে।

বুধবার তিশা-আসকারের আক্দ (বিয়ে) হবে। এ সময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং কাছের কিছু মানুষ উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এ মাসেই বড় করে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে বলে জানান অভিনেত্রী।

প্রিন্সের সঙ্গে তিশার পরিচয় ২০২০ সালের ডিসেম্বরে। ‘ব্যাচ ২০০৩’ নাটকের শুটিংয়ে একটি অফিসে গিয়েছিলেন তিশা, সেখানকার কর্মকর্তা প্রিন্স। এভাবেই আলাপ-পরিচয়, যা পরে গড়ায় প্রেমের সম্পর্কে। 

তিশা বলেন, “গত বছরের শুরুতে বুঝতে পারি, ওকে আমি পছন্দ করতে শুরু করেছি। হয়তো এমন ছেলেকেই এত দিন খুঁজছিলাম। আর কত দিন একা থাকব? বিয়ে তো করতেই হবে। তাই সিদ্ধান্ত নিয়ে নিলাম।”

মুহম্মদ মোস্তফা কামাল রাজের ‘লাল খাম বনাম নীল খাম’ নাটক দিয়ে অভিনয়ে তিশার অভিষেক। ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’, ‘নেটওয়ার্কের বাইরে’, নাটক ‘অপরিচিতা তুমি’ তাঁর উল্লেখযোগ্য কাজ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবেসে ঘর বেঁধেছিলেন ফারজানুল হক ও তাসনুভা তিশা। বিয়ের তিন বছরের মাথায় বিচ্ছেদ ঘটেছে তাদের।

ওই সময় ফেইসবুকে এক পোস্টে অভিনেত্রী জানিয়েছিলেন, ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে স্বামী ফারজানুল হকের সঙ্গে তার আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটেছে।

তখন গণমাধ্যমকে তিশা বলেন, “সংসার করতে গেলে বোঝাপড়াটাই আসল। মিডিয়ার মানুষ হিসেবে, একজন মা হিসেবে আমি সবসময় চেয়েছি আমার সংসার টিকুক, সেটা যে কোনো মূল্যে হোক।”

তাসনুভা তিশা বলেন, “যে জটিলতার কারণে এই বিচ্ছেদ, তা তার কাজ নিয়ে নয়। বিষয়টি ব্যক্তিগত, কিছুটা পারিবারিক, যার সমাধান তারা করতে পারেননি।”

ওই সংসারে তাদের একটি সন্তানও রয়েছে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি