ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

গরুপাচার কাণ্ডে দেবকে তলব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০১, ৯ ফেব্রুয়ারি ২০২২

গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য এবার টালিউড হার্টথ্রব তৃণমূলের সাংসদ দেবকে তলব করল ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। ১৫ ফেব্রুয়ারি তাকে হাজিরা দিতে হবে নিজাম প্যালেসে। 

সিবিআই সূত্রে খবর, গরু পাচার নিয়ে তদন্ত চলাকালীন সাক্ষীদের কয়েকজনের বয়ানে ঘাটালের তৃণমূল সাংসদ দেবের নাম উঠে এসেছে। সেই কারণেই তাকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। এর জন্যই বুধবার তাকে এক সপ্তাহের সময় দিয়ে নোটিস পাঠানো হয়েছে।

সূত্রের খবর, গরু পাচার কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত এনামুল হকের বয়ানে উঠেছিল দেবের নাম। 
তারপর আরও বেশ কয়েকজন সাক্ষীও তার নাম বলেছেন বলে সিবিআই সূত্রে খবর। সেসব বয়ানের ভিত্তিতেই দেবকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

এনামুলের সঙ্গে বা গরু পাচার কাণ্ডের সঙ্গে কীভাবে টালিউড অভিনেতার যোগাযোগ, সে বিষয়ে বিশদে জানতে চাইতে পারেন সিবিআই আধিকারিকরা। 

সিবিআই সূত্রে আরও জানা গেছে, আগামী মঙ্গলবার বেলা ১১টায় দেবকে সিবিআই-এর দপ্তর নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। তাকে প্রশ্নোত্তর পর্বের সবটাই রেকর্ড করা হবে। 

এনামুল এবং তার সঙ্গীদের সঙ্গে দেবের যোগসূত্র খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। পাশাপাশি, গরু পাচার নিয়ে আরও কোনও তথ্য তার কাছে পাওয়া যায় কি না, সেদিকেও নজর রয়েছে সিবিআইয়ের। দেবের অফিসে সিবিআই নোটিসটি পৌঁছে দিয়েছে বলে খবর। তবে এখনও এ বিষয়ে তারকা সাংসদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি / 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি