ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

৮ লাখের শাড়ি! ২০০ শাড়ি অর্ডার করেছেন ডোনা, চোখ ছানাবড়া সৌরভের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৬, ৮ ফেব্রুয়ারি ২০২২

সম্প্রতি ‘দাদাগিরি’তে হাজির ছিলেন নদীয়ার ফুলিয়ার শাড়ির ব্যবসায়ী বীরেন কুমার বসাক। জানান, তার কাছে একটি আট লাখের শাড়ি আছে। শুনে অবাক সৌরভের উত্তর, ‘মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া তো কেউ এত দামি শাড়ি পরে না।’

সেখানেই বীরেণবাবু জানান, ‘আমি বৌদির সাথেও তো কথা বলেছি। বৌদিও আমার সাথে কথা বলেছেন।’ সৌরভ অবাক হয়ে বলেন, ‘উনি ওখানেও পৌঁছে গিয়েছেন!’

এরপর ওই শাড়ির ব্যবসায়ী জানান, ‘টেলিফোন করেছিলেন আমাকে। বললেন আমার ২০০ শাড়ির দরকার। আমি তখন বললাম বৌদি ২০০ শাড়ি তো আমার একসঙ্গে করা সম্ভব নয়। নাচের অনুষ্ঠানের জন্য চেয়েছিলেন।’ এরপর সৌরভ মজার ছলেই জানান, আপনি ২০০ শাড়ি নিয়ে এলে আমায় একটা ফোন করবেন।

এরপর নিজের শাড়ির কিছু কালেকশন সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখান তিনি। সাথে সেই ৮ লাখের শাড়িটিও। যেটা তৈরি করতে ২ বছর সময় লেগেছিল।

গণেশ দেবতার নানা রূপ সুতো দিয়ে বোনা হয়েছে সেখানে। বীরেণবাবু জানান, ৮ লাখ দাম উঠলেও তিনি বিক্রি করেননি। সঙ্গে সৌরভ গাঙ্গুলীর ছবি বোনা একটি ওয়ালহ্যাঙ্গিংও দাদার হাতে তুলে দেন মঞ্চে। 

বীরেণবাবু আরও জানান, ‘৮-১০ লাখ টাকার শাড়ি তার কাছে আছে। প্রোডাকশনের সাথে সাথে তা বিক্রি হয়ে যায়।’  শাড়ি যায় বাইরের নানা দেশে-রাজ্যে, ফ্যাশন শো-তে। ফিল্ম স্টারদের কাছেও তার শাড়ির খুব চাহিদা রয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি