ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এই ছোট্ট মেয়েটি আজ দাপিয়ে বেড়াচ্ছে বলিউড, চিনতে পারেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ২৮ ফেব্রুয়ারি ২০২২

চিনতে পারছেন? এই ছোট্ট মেয়েটিই আজকের জনপ্রিয় বলিউড অভিনেত্রী। ছোট করে কাটা চুল। মাথায় ঝুঁটিতে বাঁধা রয়েছে রিবন। পরনে গোলাপি-সাদা প্যান্ট আর গেঞ্জি। ট্রাইসাইকেলের উপর বসে রয়েছে খুদে। ছবির একরত্তি মেয়েটাকে চিনতে পারছেন?  

বিষয়টা একটু সহজ করে দেওয়া যাক। কয়েকটি সূত্র দেওয়া থাকল।

১। ছবির এই ছোট্ট মেয়েটি বর্তমানে বলিউডের প্রথম সারির তারকা।

২। শাহরুখ খানের হাত ধরে পা দিয়েছিলেন বি-টাউনে। প্রথম ছবিই সুপারহিট। 

৩। তার বাবা ভারতের জনপ্রিয় ক্রীড়াবিদ, আর স্বামী বলিউড সুপারস্টার।

আর কিছু বলবার প্রয়োজন আছে? ‘কাশ্মীর থেকে কন্যাকুমারী’ বর্তমানে ‘ডুবে’ রয়েছে এই একরত্তি মেয়ের প্রেমে। এতটাই ‘গেহরাইয়া’ আছে তার চোখে।

ছবির এই ছোট্ট মেয়েটি বর্তমানে বলিউডের অন্যতম চর্চিত নায়িকা দীপিকা পাড়ুকোন। রোববার দীপিকার শৈশবের এই ছবি পোস্ট করে সকলকে চমকে দিলেন স্বামী রণবীর সিং। 

আসলে রণবীরের রোববার জমজমাট জামাই-আদর খেয়ে। এদিন দীপিকার বেঙ্গুলুরুর বাড়িতে শ্বশুরবাড়িতে হাজির হয়েছিলেন তারকা। সেখানেই বউয়ের ছেলেবেলার এই মিষ্টি ছবি খুঁজে পেয়েছেন রণবীর, আর চটপট সেটা শেয়ারও করেছেন ইনস্টাগ্রামে। 

এদিন জামাইয়ের জন্য দীপিকার মা রান্না করেছিলেন ‘চিরোতি হালু’ (এক ধরণের হালুয়া)। সেই ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন রণবীর। পাশাপাশি দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনের একটি যুবক বয়সের ছবি শেয়ার করেন রণবীর। সেখানে ব্যাডমিন্টনের ব়্যাকেট হাতে টি-শার্টস আর সাদা শর্টসে পাওয়া গেল প্রকাশ পাড়ুকোনকে। 

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি রণবীর-দীপিকা। ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘দীপবীর’। চলতি মাসের গোড়ার দিকেই মুক্তি পেয়েছে দীপিকার ‘গেহরাইয়া’। এই ছবি দীর্ঘ সময় ধরেই রয়েছে চর্চার কেন্দ্রবিন্দুতে।

অন্যদিকে বক্স অফিসে রণবীরের শেষ রিলিজ ছিল ‘৮৩’। যে ছবি ম্যাজিক দেখাতে ব্যর্থ হয়েছে। আপতত ‘জয়েশভাই জোরদার’ এবং ‘সার্কাস’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন রণবীর। পাশাপাশি পরিচালক করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’র শ্যুটিংও শেষ করেছেন রণবীর।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি