ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

চুপি চুপি মালদ্বীপে দেব-রুক্মিণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ৮ মার্চ ২০২২ | আপডেট: ১১:৫৫, ৮ মার্চ ২০২২

দেব-রুক্মিণী কাহিনী টালিউডে নতুন কিছু নয়। নিজেরা স্পষ্ট ভাবে কিছু না বললেও তাদের কর্মকাণ্ডে এটা স্পষ্ট যে তারা সম্পর্কে রয়েছেন। সম্প্রতি দেবের ইনস্টাগ্রাম পোস্ট দেখে বোঝা গেছে অভিনেতা মালদ্বীপে অবসর সময় কাটাচ্ছেন। তবে একা নয়, একটু খেয়াল করলেই দেখা যাবে সঙ্গে রয়েছেন বান্ধবী রুক্মিণী মৈত্রও।

এবার ভ্রমণের আসল উপলক্ষ হচ্ছে রুক্মিণীর মায়ের ৬০তম জন্মদিন। গত কয়েকদিন ধরেই এই নিয়ে একটি-দুটি করে ছবি পোস্ট করে চলেছেন দেব-রুক্মিণী। একসাথে নয় কিন্তু, আলাদা আলাদা। যার মধ্যে একটা ছবিতে আবার পানীয়র গ্লাস হাতে মায়ের সাথে ছবি তুলেছেন রুক্মিণী। এখানেও পেছনে নীল জল। আর ক্যাপশনে বুঝিয়ে দিচ্ছেন মাকে সঙ্গী হিসেবে পেয়ে তিনি কতটা খুশি!

সম্পর্কের প্রথমদিকে ‘বন্ধুত্ব’ নাম দিলেও এখন অনেক খোলামেলা দেব-রুক্মিণী। যদিও কেউ প্রকাশ্যে এখনও প্রেম নিয়ে মন্তব্য করেননি। কিন্তু একে-অপরের ছবিতে কমেন্ট বুঝিয়ে দেয় তারা কতটা কাছাকাছি। ২০২১ সালেও মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তারা। সেই সময়ও একসঙ্গে ছবি না দিয়ে, একই সময় একই জায়গা থেকে ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন একসঙ্গেই আছেন। পরবর্তী কিছুদিনে সেই বছরই এই জুটি যান আইসল্যান্ডে।

এগুলো দেখে ভক্তদের আর তর সইছে না। দেব-রুক্মিণীর ছবির রহস্য উন্মোচনে নেমে পড়েছেন তারা। কমেন্টে তাদের একটাই দাবি, ‘এবার বিয়েটা হয়েই যাক!’ আর এটা হয়ে গেলে আলাদা আলাদা ছবি দিতে হবে না তাদের। 

সূত্র: হিন্দুস্থান টাইমস

আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি