ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে ‘বোকা কোথাকার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৮, ২২ মার্চ ২০২২ | আপডেট: ১৮:৪০, ২২ মার্চ ২০২২

সংসারের টানাপোড়ন নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘বোকা কোথাকার’। চিত্রনায়ক মামুনুন ইমন ও ললনা নূরকে দেখা যাবে এই টেলিফিল্মে। অভাবের সংসারে দাম্পত্য জীবনের নানা রূপ তুলে ধরা হয়েছে এই টেলিছবিতে।

সুস্ময় সুমনের রচনায় টেলিছবিটি পরিচালনা করেছেন দীপু হাজরা। 

এর গল্পে দেখা যায়, জাবেদ আর মীরার টানাটানির সংসার। সম্প্রতি জাবেদের অফিসে ঠিকমতো বেতন হচ্ছে না। তাতে ওদের অবস্থা আগের চেয়ে আরও বেশি খারাপের দিকে মোড় নিয়েছে। মীরা জাবেদকে বারবার বলছে এই চাকরি বাদ দিয়ে অন্য কোনো চাকরির খোঁজ করতে। কিন্তু জাবেদ তা করছে না। সে তার বিবেকের কাছে পরিচ্ছন্ন থাকতে চায়। যে অফিসে এতদিন সে চাকরি করেছে, তারা আজ কয়েক মাস বেতন দিতে পারছে না বলে সেই অফিস ছেড়ে চলে যাওয়ার পক্ষপাতি নয় সে। স্বামীর এসব ছেলেমানুষী সিদ্ধান্তে অভিমান করে মীরা। অভিমান করে স্বামীকে ‘বোকা কোথাকার’ বলে কটাক্ষ করে। এভাবেই চলতে থাকে দিন।

এছাড়া ঘরভাড়া থেকে মুদি দোকান, চারপাশে যখন দেনার পাহাড় তখন হঠাৎ একদিন রাস্তার মাঝে কলেজ জীবনের বন্ধু সুমনের সাথে দেখা হয় জাবেদের। সুমন অনেক বছর দেশের বাইরে ছিল, আজও বিয়ে করেনি। জাবেদ খুশি হয়ে তাকে বাসায় নিয়ে আসে। জাবেদ, সুমন আর মীরা একসাথে পড়েছে, কাজেই পুরোনো বন্ধুকে দেখে খুশি মীরাও। কিন্তু এর কদিন পর থেকেই শুরু হয় টানাপোড়েন। মীরা দুর্বল হয়ে পড়ে পুরানো বন্ধু সুমনের ওপর। তার মানে কি মীরা সত্যি সত্যি স্বামীকে ছেড়ে সুমনের সাথে বিদেশে পাড়ি জমাবে? এমন গল্প নিয়েই এগিয়ে চলে ‘বোকা কোথাকার’ টেলিফিল্মটির গল্প।

দীপু হাজরা বলেন, একটি দাম্পত্য জীবনের নানা টানাপোড়ন নিয়েই টেলিছবিটি নির্মাণ করা হয়েছে। আমি চেষ্টা করি ভালো গল্পের খণ্ড নাটক ও টেলিফিল্ম করার। যাতে দর্শক ভালো কিছু উপভোগ করতে পারে।

টেলিফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুন ইমন, ললনা নূর, সমাপ্তি মাসুক, নিথর মাহবুব, হিল্লোল সরকার, এ আর পিয়াস, পনির শিকদার প্রমুখ। টেলিছবিটি প্রযোজনা করেছে ১৯৫২ এন্টারটেইনমেন্ট। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি