ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

টিজারেই চমক, বৈশাখে বড়পর্দায় ‘দ্য একেন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ২৩ মার্চ ২০২২

কোভিডে ওটিটি নির্ভর হতে হয়েছিলো সিনেমা প্রেমীদের। তবে আবারো পরিস্থিতি স্বাভাবিক হতেই ওটিটি থেকে বেরিয়ে সিনেমার পর্দায় আসছে বাঙালির নতুন গোয়েন্দা ‘একেন বাবু!’ অন্য ঘরানাতে হেঁটে ‘একেন বাবু’ কয়েক বছরে বেশ ভালো ফ্যান ফলোয়িং বাড়িয়ে ফেলেছে। ধারণা করা হচ্ছে- বড় পর্দাতেও চমক দেখাবে এটি। টিজারেই পাওয়া যাচ্ছে তার ইঙ্গিত।  

প্রকাশ্যে আসা টিজারে দেখা গেছে, দার্জিলিং পাহাড়ে টান টান উত্তেজনা। রহস্যের জট খুলতে ভীষণ ব্যস্ত গোয়েন্দা একেন। কুয়াশামাখা পাহাড়ি রাস্তায় নানা চ্যালেঞ্জের মুখে দ্য একেন বাবু!

ওটিটির ‘একেন বাবু’কে বড়পর্দায় নিয়ে আসছেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। বরাবরের মতো এবারও গল্প লিখছেন সুজন দাশগুপ্ত। চিত্রনাট্য পদ্মনাভ দাশগুপ্তর। সিনেমার সংগীতের দায়িত্বে থাকছেন জয় সরকার। আর গান লিখছেন চন্দ্রিল ভট্টাচার্য। সিনেমাতে একেন বাবু ওরফে অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে অভিনেতা দেবাশিস মণ্ডল ও সুহত্র মুখোপাধ্যায়কে। ১৪ এপ্রিল অর্থাৎ পয়লা বৈশাখে মুক্তি পাবে ‘দ্য একেন বাবু’।

বাঙালিদের কাছে গোয়েন্দা মানেই ফেলুদা, ব্যোমকেশ। তবে একেন বাবু এদের থেকে অনেকটাই আলাদা। তবুও বড়পর্দায় গোয়েন্দা গল্প নিয়ে সিনেমা তৈরি হলেই ব্যোমকেশ, ফেলুদার সঙ্গে তুলনা শুরু করে অনেকে। 

এ বিষয়ে এক সাক্ষাৎকারে অনির্বাণ বলেন, “দর্শকরা যদি ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি একেন বাবুর নাম রাখেন, তাহলে সেটা বড় প্রাপ্তি। তবে এটুকু বলতে পারি, একেন বাবু কিন্তু একেবারেই অন্যরকম গোয়েন্দা চরিত্র। যারা সিরিজ দেখেছেন তারা এটা জানেন।”
সূত্র: সংবাদ প্রতিদিন
আরএমএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি