ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

স্ত্রীকে নিয়ে ঠাট্টা, অস্কারের মঞ্চে চড় স্মিথের (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৫, ২৮ মার্চ ২০২২ | আপডেট: ১৫:১৭, ২৮ মার্চ ২০২২

ছবি: ক্যাচ নিউজ

ছবি: ক্যাচ নিউজ

হলিউড অভিনেতা উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথকে নিয়ে অস্কারের মঞ্চে মজা করেছিলেন কমেডিয়ান ক্রিস রক। এতে রেগে গিয়ে সঙ্গে সঙ্গে মঞ্চে উঠে ক্রিসকে চড় মারলেন স্মিথ। পরে দর্শকসারিতে নিজের আসনে গিয়ে চিৎকার করে স্মিথ বলেন, “আমার স্ত্রীর নাম মুখে নেবে না।”

যদিও ওই ঘটনার সঙ্গে সঙ্গে অস্কারের অনুষ্ঠানের সাউন্ড সিস্টেম কিছু সময়ের জন্য বন্ধ রাখা হয়। সেসময় অপ্রত্যাশিত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন ক্রিস রক।   

উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথের চুলের স্টাইল নিয়ে মজা করেছিলেন ক্রিস। তবে চড় দেওয়ার জন্য পরে ক্ষমাও চেয়েছেন উইল স্মিথ।

আসলে উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট ‘অ্যালোপেশিয়া’ নামে একটি রোগে আক্রান্ত। এই রোগে দ্রুত চুল পড়ে যায়। তাই একেবারে ছোট ছোট করে চুল কেটে রাখেন জাডা। এদিন অস্কারের মঞ্চে সঞ্চালক বলেন, “জি আই জেন সিনেমাতেও ডেমি মুর এমনি ছোট করে চুল কেটে রেখেছিলেন। তাই যদি জি আই জেনের সিক‍্যুয়েল আসে তবে জাডাই অভিনয় করবেন।”

বিষয়টা বুঝতে কয়েক সেকেন্ড সময় লেগেছিল দর্শকদের। সঙ্গে সঙ্গে মঞ্চে উঠে ক্রিসকে ঠাঁটিয়ে একটা চড় কষান স্মিথ। আসনে ফিরে এসে চিৎকার করে বলেন, “নিজের নোংরা মুখে আমার স্ত্রীর নাম উচ্চারণ করবে না!”

এ বছর ‘কিং রিচার্ড’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন উইল স্মিথ। সিনেমাতে টেনিস কিংবদন্তি ভেনাস ও সেরেনা উইলিয়ামের বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেরা অভিনেতার পুরস্কার নিতে গিয়ে অস্কারের মঞ্চে উইল স্মিথ বলেন, “আমি অ্যাকাডেমির কাছে ক্ষমা চাইছি।”

হলিউড সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এই ঘটনায় নাকি ভেঙে পড়েছিলেন উইল স্মিথ। বিরতির সময় অন্য অভিনেতারা তাকে শান্ত করেন। 

অবশ্য অভিনেতার কাছেও ক্ষমা প্রার্থনা করেন ক্রিস রক।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে শুরু হয়েছে হলিউডের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের আয়োজন একাডেমি অ্যাওয়ার্ডস—অস্কার। রূপালী জগতের অসাধারণ কাজগুলোর সঙ্গে জড়িত পরিচালক, অভিনেতা এবং লেখক ব্যক্তিবর্গকে এ আয়োজনে পুরস্কৃত করা হবে। হলিউডের ডলবি থিয়েটারে চোখ ধাঁধানো আয়োজনের মধ্য দিয়ে ঘোষণা করা হচ্ছে ৯৪তম আসরের মনোনীতদের নাম। 

বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হয় এ আয়োজন। প্রতিবারের মতো এবারও লাল গালিচা হেঁটে তারকাদের প্রবেশ স্বপ্নের অডিটোরিয়ামে। পুরস্কার প্রদান অনুষ্ঠান সঞ্চালনা করছেন রেজিনা হল, এমি শামার ও ওয়ান্ডা স্কাইস।  
সূত্র: বিবিসি
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি