ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শুটিং দেখতে এসে অভিনয়ে চঞ্চল চৌধুরীর ছেলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৮, ১৮ এপ্রিল ২০২২

অভিনয়ে নাম লেখালেন অভিনেতা চঞ্চল চৌধুরীর ছেলে শুদ্ধ। ‘সুশীল ফেমেলি’ নামে একটি ঈদের নাটকে ক্যামেরার সামনে দাড়াল ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ১২ বছর বয়সী শুদ্ধ; প্রথম নাটকে সহশিল্পী হিসেবে পেয়েছে বাবা চঞ্চল চৌধুরীকে।

শুদ্ধর অভিনয়ের প্রতি আগ্রহ রয়েছে। সোমবার মা চিকিৎসক শান্তা চৌধুরীর সঙ্গে শুটিং দেখতে গিয়ে ঘটনাক্রমে তার অভিষেক হল টিভি নাটকে। শহর থেকে গ্রামে বেড়াতে আসা এক কিশোরের ভূমিকায় দেখা যাবে শুদ্ধকে।  

এক ফেসবুক পোস্টে চঞ্চল চৌধুরী বলেন, ‘শুদ্ধর যথেষ্ট ইচ্ছা আছে অভিনয়ের। শুধু ইচ্ছায় তো আর কাজ হবে না। আগে শুটিং দেখতে হবে, তারপর অভিনয়টা শিখতে হবে; তারপর তো অভিনয়।’

আরও লিখেন, ‘চঞ্চল চৌধুরীর ছেলে বলে ক্যামেরার সামনে দাঁড়িয়েই যে খুব সহজে অভিনেতা হয়ে যাবে, ব্যাপারটা এরকম নয়। যদি ওর যোগ্যতা ও নিয়তি আমার মত ওকেও ক্যামেরার সামনে নিয়ে আসে, তখন হয়ত এই ছবিগুলোই একদিন ইতিহাস হয়ে যাবে। শুদ্ধকে সবাই আশীর্বাদ করলেই আমি খুশি।’

বৃন্দাবন দাসের রচনা ও দীপু হাজরার পরিচালনায় এ নাটকে চঞ্চল চৌধুরী ছাড়াও বৃন্দাবন দাস, শাহনাজ খুশি, গোলাম ফরিদা ছন্দা, বৃন্দাবন-খুশি দম্পতি দুই ছেলে দিব্য ও সৌম্য অভিনয় করেছেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি