ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফারিয়ার দ্বিতীয় বিয়ের গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৪, ৭ মে ২০২২

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। কিছুদিন হল তার বিচ্ছেদ হয়েছে। সেই ধকল কাটিয়ে আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। এমনই গুঞ্জন রটেছে সর্বত্র। তবে সম্প্রতি নয়, শোনা যাচ্ছে বেশ কিছুদিন আগেই তিনি বিয়ে কাজটা সেরে ফেলেছেন। 

সবার ধারণা বিয়ের অনুষ্ঠান একান্ত গোপনে সম্পন্ন হয়েছে। অনেকটা পারিবারিকভাবেই হয়েছে আনুষ্ঠানিকতা। জানা গেছে, চুপিসারে সংসারও চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। কিন্তু কিছুদিন আগেই ফারিয়ার নতুন প্রেমের গুঞ্জন ছড়ায়। অবশ্য তিনি নিজেই সেই ইঙ্গিত দিয়েছিলেন। 

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে এক পুরুষের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দেন অভিনেত্রী। সেটার ক্যাপশনে লেখা ছিল, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’

যদিও সমুদ্র সৈকতে তোলা ওই ছবিতে ফারিয়ার সঙ্গীর চেহারা দেখা যায়নি। কারণ ছবিটি ছিল পেছন দিক থেকে তোলা।  

অবশেষে শবনম ফারিয়ার নতুন স্বামীর ছবি পাওয়া গেল। তিনি নিজেই পারিবারিক আয়োজনে তোলা সেই ছবি শেয়ার করেছেন। ঈদ উপলক্ষে তাদের পরিবারের সবাই এক হয়েছেন। সেখানে সবার সঙ্গে ক্যামেরাবন্দি হন ফারিয়ার স্বামীও।  

ছবি পাওয়া গেলেও জানা যায়নি ফারিয়ার স্বামীর নাম। ব্যক্তিগত জীবনের এই অধ্যায়টা হয়ত একান্ত নিজের করেই রাখতে চাইছেন তিনি।

প্রসঙ্গত, এর আগে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা বিবাহবিচ্ছেদ করে নেন।
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি