ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কারিশমার বড় শত্রু বলিউডের এই দুই নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০০, ১৯ মে ২০২২ | আপডেট: ২১:০৯, ১৯ মে ২০২২

বলিউডের সফল অভিনেত্রীদের তালিকায় বরাবরই নাম আসে কারিশমা কাপুরের। বর্তমানে রুপালি পর্দায় সেভাবে তার দেখা না মিললেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি এক ফোঁটাও। 

তবে ক্যারিয়ারের উচ্চতায় থাকাকালীন ঠিক যতটা প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী হিসেবে, ঠিক ততটাই ছিলেন বিতর্কিত। সমসাময়িক নায়িকাদের সঙ্গে ক্যাটফাইটের কারণে সবসময় থাকতেন খবরে। আর সবচেয়ে বেশি বিতর্কে জড়াতেন পূজা ভাটের সঙ্গে। 

সেইসময় মণীষা কৈরালা, পূজা ভাট আর করিশ্মা কাপুর নিজেদের ঠাণ্ডা লড়াইয়ের কারণে শিরোনামে আসতেন রোজ। নব্বইয়ের দশক তখন কাপিয়ে বেড়াচ্ছিলেন এই তিন নায়িকা। কিন্তু একে-অপরের সঙ্গে সম্পর্ক মোটেও ভালো ছিল না তাদের। 

স্টারডাস্ট ম্যাগাজিনকে করিশ্মা প্রশ্ন করেছিলেন, কীভাবে পূজা ভাট তার মা-কে অপমান করে। 

নায়িকা বলেন, ‘‘বলুন না আমার দোষ কোথায় ছিল। পূজা আমার মা-কে অপমান করে। আমাকে তাই ওকে থামাতে হয় কড়া কথা বলে। কারণ আমার মায়ের ব্যাপারে ওসব বলার কোনও অধিকারই ওর নেই।’’

কারিশমা কাপুর কথা প্রসঙ্গে তুলে আনেন মণীষা কৈরালার প্রসঙ্গও। জানান কেন তাকে নিয়ে এই অভিনেত্রীরা কথা বলত তিনি বুঝতে পারতেন না। যে কোনও বিতর্কেই তাকে টেনে আনা হত। 

বলা হত, নিজের পদবি ব্যবহার করে কাজ পাওয়ার চেষ্টা করেন তিনি। আর এতে করিশমা জানিয়েছিলেন নিজেকে কাপুর হিসেবে পরিচয় দিতে কতটা গর্ব হয় তার। সঙ্গে ওইসব হতভাগ্য মেয়েদের জন্যও খারাপ লাগে যাদের কাছে এরকম একটা পদবি নেই অহংকার করার জন্য। 

সঙ্গে কারিনার বড়বোন এটাও স্পষ্ট করে দিয়েছিলেন, মনীষাকে হিংসা করার কোনও কারণই তার কাছে নেই। বরং তিনি দুঃখ পান মণীষার কথা ভেবেই!

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি