ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২

প্রেক্ষাগৃহে একসঙ্গে সিয়ামের ৩ সিনেমার সহকর্মী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৬, ১৩ মে ২০২২

ঈদে মুক্তি পেয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদ অভিনীত সিনেমা ‘শান’। সিনেমাটি দিয়ে দারুণ সাড়া ফেলেছেন এই অভিনেতা। তাকে উৎসাহ দিতে এবার তার মুক্তি প্রতীক্ষিত অন্য দুই সিনেমার সহকর্মীরা প্রক্ষাগৃহে একসঙ্গে উপভোগ করলেন ‘শান’ সিনেমাটি।

তার অপর ছবি দুটি সিনেমা হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’।

বুহস্পতিবার (১১ মে) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে হাজির হন তারা। এ সময় উপস্থিত ছিলেন ‘শান’-এর প্রযোজক-কাহিনিকার আজাদ খান, পরিচালক এম রাহিম, চিত্রনাট্যকার নাজিম উদ দৌলা ও চিত্রনায়ক সিয়াম আহমেদ। 

এছাড়া ‘অন্তর্জাল’ সিনেমার পরিচালক দীপঙ্কর দীপন, প্রযোজক আরেফিন রুম্মন, শাহ আমীর খুসরু, নায়ক এবিএম সুমন, নায়িকা সুনেরাহ বিনতে কামাল, মাশরুর এনান এবং দুটি সিনেমার আরও অনেক কুশলীরা। 

এ প্রসঙ্গে গণমাধ্যমে সিয়াম বলেন, ‌‘‘এভাবে যদি আমাদের সহকর্মীরা অনুপ্রেরণা দিতে আসেন, তাহলে আমাদের মনটা ভরে যায়; বুকের সাহস অনেকখানি বেড়ে যায়।’’

‘অন্তর্জাল’-এর পাশাপাশি ‘অপারেশন সুন্দরবন’-এরও পরিচালক দীপংকর দীপন। 

তিনি বলেন, ‘‘শান-এ সিয়ামের সফলতা উদযাপন করতে এবং তাকে অনুপ্রেরণা দিতে আমাদের এই আয়োজন।’’

‘অন্তর্জাল’-এর নায়িকা বিদ্যা সিনহা মিম ও ‘অপারেশন সুন্দরবন’-এর চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বর্তমানে দেশের বাইরে থাকায় তারা এই আয়োজনে যোগ দিতে পারেননি। তবে সিয়ামকে অভিনন্দন জানিয়েছে দুজনই।

উল্লেখ্য, ‘অপারেশন সুন্দরবন’ আগামী কোরবানির ঈদ এবং ‘অন্তর্জাল’ আগামী ডিসেম্বরে মুক্তি পাবে। ‘অপারেশনে সুন্দরবন’-এ সিয়াম সুন্দরবন স্কোয়াডের প্রধান কমান্ডো মেজর সায়েমের চরিত্রে এবং ‘অন্তর্জাল’-এ তরুণ প্রোগ্রামারের চরিত্রে অভিনয় করেছেন।

এমএম/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি