ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মৌসুমীর অডিও বার্তার পর যা বললেন ওমর সানী (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ১৩ জুন ২০২২ | আপডেট: ১৭:০০, ১৩ জুন ২০২২

দেশের শোবিজ অঙ্গন বেশ উত্তপ্ত। বিশেষ করে ঢালিউডে আচমকা বজ্রপাতের গর্জন শোন যাচ্ছে। বাংলা সিনেমার সেরা জুটি ওমার সানী-মৌসুমী। রঙিন পর্দার বাইরে তাদের পারিবারিক বন্ধও ছিল অটুট। ২৭ বছরের সেই সংসারে হঠাৎ কালো মেঘের গর্জন। যেখানে তৃতীয় ব্যক্তি হিসেবে হাজির হয়েছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।

দু’দিন ধরে চর্চিত সেই ঘটনা হয়তো সবারই জানা। জায়েদ খানের দ্বারা সংসার ভাঙার চেষ্টা এবং পিস্তল দিয়ে মেরে ফেলার হুমকির অভিযোগ এনেছেন চিত্রনায়ক ওমর সানী। এ অভিযোগ নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির কাছে লিখিত চিঠিও দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ওই চিঠিতে ওমর সানী জানান- জায়েদ মৌসুমীকে বিরক্ত করছে চার মাস ধরে। 

এই অভিযোগের পর পুরো দেশের মানুষ জায়েদ খানকে নিয়ে নানান মন্তব্য শুরু করেন। কিন্তু ওমর সানীর অভিযোগের একদিন পরেই মুখ খুললেন চিত্রনায়িকা মৌসুমী। এক অডিও বার্তায় অনেকটা জায়েদ খানের পক্ষেই কথা বললেন এ চিত্রনায়িকা। তার বক্তব্যে পুরো চিত্রপট পাল্টে গেছে।

মৌসুমী বলেন, “কেন এই প্রশ্নটা বারবার আসছে যে, সে আমাকে বিরক্ত করছে- উত্যক্ত করছে! এই জিনিসটা আমি বুঝতে পারছি না। এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল। এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না! আমার কোনও সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।”

এদিকে মৌসুমীর এমন বক্তব্যের বিপরীতে মুখ খুললেন ওমর সানী। গণমাধ্যমকে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘‘আমি জায়েদ খান সম্পর্কে যে কথাগুলো বলেছি সেখানে অটল আছি। জায়েদ খান সম্পর্কে পুরো ইন্ডাস্ট্রি যা জানে সেই বিষয়গুলো সম্পর্কে আপনারাও ভালো করে জানেন। ইন্ডাস্ট্রি, ইন্ডাস্ট্রির মানুষগুলো এটার উত্তর দেবে। আমি মৌসুমীকে বাজে কোনো কথা বলব না। সে আমার স্ত্রী। সে একজন গর্জিয়াস নারী। কোনো কারণেই তাকে আমি ব্লেইম দেবো না। সে কী ভেবে কী কারণে কথাগুলো (অডিওবার্তা) বলেছে এটা একমাত্র সে আর তার আল্লাহ জানে।”

ওমর সানী ভাষ্য, “সবচেয়ে বড় কথা হচ্ছে আমার ছেলে বড় হয়েছে। তার একটি স্ত্রী আছে। আমরা পাঁচজনের সংসার। আমি আমার পরিবারকে অত্যান্ত শ্রদ্ধা করি। ২৭ বছর ধরে শ্রদ্ধা করে এসেছি এবং বাংলাদেশের মানুষও তা জানে। আমার ব্যাডলাক যে ২৭ বছর পরে এসে এমন ঘটনা ঘটছে। কী গুনাহ করলাম তা আমরা জানি না। যাই হোক, আল্লাহ মহান, আমি যে কথাগুলো জায়েদ খান সম্পর্কে বলেছি, আমি বারবার একটা কথাই বলেছি আমার এবং আমার ছেলে ফারদিনের কাছে যথেষ্ট পরিমাণ অ্যাভিডেন্স আছে।”

মৌসুমীর বক্তব্যের বিপরীতে তাকে অসম্মান করা হয় এমন কোনো বক্তব্য দেবেন না জানিয়ে ওমরসানী বলেন, “আমি অত্যান্ত শ্রদ্ধা জানাই আমার স্ত্রীকে, সম্মান জানাই আমার ছেলে-মেয়েকেও। আমি মৌসুমীর ব্যাপারে বাজে কোনো মন্তব্য করব না।”

মৌসুমীর বক্তব্যের জবাব দেওয়া প্রসঙ্গে সানী বলেন, “এগুলোর উত্তর আমার এবং আমার ছেলের কাছে আছে। এর যথেষ্ট প্রমাণ ফারদিন এবং ফাইজার কাছে আছে। ফাইজা এবং ফারদিন বাকি উত্তরগুলো দেবে। তারাই সিদ্ধান্ত নেবে। আমি এ বিষয়ে নীরবতা পালন করলাম।”
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি