ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সাবেক প্রেমিকাদের তোপের মুখে আত্মজীবনী প্রত্যাহার করছেন নওয়াজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ১ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৩:১৩, ১ নভেম্বর ২০১৭

ক্ষোভের মুখে আত্মজীবনী প্রত্যাহার করতে যাচ্ছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের লেখা আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’ নিয়ে বিতর্ক বাড়তে থাকলে তিনি আত্মজীবনী প্রত্যাহার করার সিদ্ধান্ত নেন।

আত্মজীবনীতে তার যৌনতা, চরিত্র ও নিশিযাপনের গল্প ভরপুর ছিলো। যাতে ক্ষুব্ধ হয়েছেন তার সাবেক প্রেমিকারা। তাই জল বেশি ঘোলা হওয়ার আগেই বাজার থেকে নিজের আত্মজীবনী উঠিয়ে নিতে চাইছেন নওয়াজ।

গতকাল একটি টুইট বার্তায় বাজার থেকে নিজের আত্মজীবনী উঠিয়ে নেওয়ার কথা জানান নওয়াজ। টুইটে তিনি লিখেন, ‘আমার আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’ যাদের আঘাত করেছে, আমি তাদের সবার কাছে ক্ষমা চাইছি। তাই আমি নিজে থেকে দুঃখ প্রকাশ করছি এবং আমার আত্মজীবনী প্রত্যাহার করে নিচ্ছি।’

অক্টোবরের ২৫ তারিখ অনলাইনে অবমুক্ত করা হয় নওয়াজের আত্মজীবনী। যেখানে ‘মিস লাভলি’ ছবিতে নওয়াজের সহশিল্পী নীহারিকা সিং ও সাবেক প্রেমিকা সুনিতা রাজওয়ারের সঙ্গে যৌনতা ও নিশিযাপনের কথা উল্লেখ ছিল।

সাবেক প্রেমিকা নীহারিকা সিংহকে নিয়ে নওয়াজউদ্দিন তার আত্মজীবনীতে লিখেছেন, ‘আমি যথন প্রথম নীহারিকার বাড়িতে গিয়েছিলাম, ও প্রথমে দরজাটা একটু ফাঁক করেছিল। ওর সুন্দর বাড়ি দেখে আমি অভিভূত হয়েছিলাম। প্রায় একশ বা তারও বেশি মোমবাতি জ্বালানো ছিল ঘরে। ওটাই ছিল আমাদের ফার্স্ট ডিনার ডেট।’

তবে এ ঘটনা অস্বীকার করে পুরোটাই নওয়াজের বানানো বলে দাবি করেন নীহারিকা। বইটিতে তাকে নিয়ে লেখা বর্ণনা প্রসঙ্গে তিনি বলেন, ‘মিস লাভলি চলচ্চিত্রে কাজ করার সময় নওয়াজ আর আমার মধ্যে একটা সম্পর্ক ছিল, সেটা সত্য। তবে তা কয়েক মাসের সম্পর্ক ছিল। এখন সে যেভাবে তার আত্মজীবনীতে মোমবাতি জ্বালানো এবং আমার বেডরুমের বর্ণনা দিয়েছে, তাতে এটাকে হেসে উড়িয়ে দেওয়া ছাড়া আর কোনো উপায় দেখছি না।’

তবে এতে যে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন নীহারিকা, তা বোঝা গিয়েছে নওয়াজের নামে ভারতের ন্যাশনাল কমিশন ফর ওমেনে (এনসিডব্লিউ) দায়ের করা অভিযোগ থেকে। এনসিডব্লিউও তার অভিযোগ আমলে নিয়ে নওয়াজের বিরুদ্ধে সমন জারি করেছে।

অন্যদিকে নওয়াজের সাবেক প্রেমিকা সুনিতা রাজওয়ার একটি ফেসবুক পোস্টের মাধ্যমে নওয়াজের আত্মজীবনীকে ‘অ্যান অর্ডিনারি লাইফ’ অব ‘এক্সট্রা অর্ডিনারি লাইস’ অর্থাৎ মিথ্যায় ঠাসা আত্মজীবনী বলেছেন।

আত্মজীবনীতে নওয়াজ লিখেছেন, তার জীবনের সংগ্রামের সময়ে কষ্ট সইতে না পেরে সুনিতা তাকে ছেড়ে যান। অথচ সুনিতা দাবি করছেন, তাদের সম্পর্কটা নওয়াজের কাছেই বিরক্তিকর হয়ে ওঠার কারণেই ভেঙে গিয়েছে।

 সূত্র : এনডিটিভি

/ এমআর / এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি