ঢাকা, রবিবার   ২৫ সেপ্টেম্বর ২০২২

অ্যালবামের মোড়ক উন্মোচন করলেন শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯, ২৭ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৫৫, ২৭ নভেম্বর ২০১৭

`পুতুল` শীর্ষক একটি গানের অ্যালবামের মোড়ক উন্মোচন করেছেন চিত্রনায়ক শাকিব খান। কণ্ঠশিল্পী হাফিজের অ্যালবাম সিডি ভিশনের ব্যানারে সম্প্রতি প্রকাশিত হয়েছে।

অ্যালবামের মোড়ক উন্মোচন করার পর শাকিব খান বলেন, আমি সব সময় ভালো কাজের সঙ্গে আছি। হাফিজ অনেক ভালো গায়। তার টাইটেল গানটির ভিডিও আমি দেখেছি। খুবই ভালো লেগেছে। হাফিজের জন্য আমার শুভকামনা রইল।

এ সময় আরও উপস্থিত ছিলেন চিত্র পরিচালক উত্তম আকাশ, নির্মাতা জুয়েল রানা, খোকন, অভিনেত্রী লারা লোটাস, সিডি ভিশনের কর্ণধার মাহবুব আলম, সঙ্গীত শিল্পী খন্দকার বাপ্পী প্রমুখ।

মোশারফ আজমি, ইশরাক হোসেন, মকসুদ জামিল মিন্টুর সঙ্গীতায়োজনে অ্যালবামটির গানগুলো করা হয়েছে। এরমধ্যে `পুতুল` গানের কথা লিখেছেন অনুরূপ আইচ। খন্দকার বাপ্পীর সুর ও মোশাররফ আজমির সঙ্গীতে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এর ভিডিও নির্মিত হয়েছে। এতে মডেল হয়েছেন লারা লোটাস। ভিডিও গানটি খুব শিগগিরই ইউটিউবে প্রকাশ করা হবে।

`পুতুল` ছাড়াও `মারহাবা` গানের কথা লিখেছেন অনুরূপ আইচ। অন্য গানটি লিখেছেন হাফিজ নিজেই। এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী হাফিজ বলেন, অ্যালবামের প্রতিটি গানই শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছি।

/ডিডি/ এআর


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি