ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বিচ্ছেদের পরেও রঙিন বন্ধুত্ব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৮, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:৪৮, ৩ জানুয়ারি ২০১৮

শহীদ কাপুরের সঙ্গে কারিনার সম্পর্ক ভেঙে যায় ২০০৭ সালে। এরপর কেটে গেছে বেশ কয়েক বছর। সাইফ আলি খানকে বিয়ে করে সংসার করছেন কারিনা। এখন তিনি নবাব ঘরণী। অপরদিকে মীরা রাজপুতকে বিয়ে করে সংসারী হয়েছেন শহীদ কাপুর। দু’জনেই নিজের সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে মাঝে মধ্যেই শহীদ-কারিনাকে নিয়ে তৎপর হয়ে পড়ে শোবিজ। এবারও তার ব্যতিক্রমটি ঘটেনি।

শোনা যাচ্ছে, সম্প্রতি এক জনপ্রিয় ফটোগ্রাফারের সঙ্গে ফটোশুট করছিলেন করিনা। সেই সময় সেখানে হাজির হন শহীদ কাপুর। সেখানে শহীদ-কারিনাকে দেখা গেছে বেশ হালকা মেজাজেই। এমনকি দু’জনকে বেশ কিছুক্ষণ রসিকতা করতেও দেখা যায়।

ওই সময় কারিনার সঙ্গে প্রথম কথা বলেন শহীদ কাপুর নিজেই। কারিনার পরবর্তী সিনেমা ‘বেগম সাহেবা’র পোশাক নিয়ে মজা করে কিছু কথা বলেন শহীদ। যা শুনে হেসে ফেলেন সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী। শহীদ-কারিনার ব্রেকআপ নিয়ে যতই গুঞ্জন ছড়াক না কেন, তারা যে একে অপরের অনেক ভালো বন্ধু, তা আবারও প্রমাণ পেলো।

উল্লেখ্য, বিভিন্ন মাধ্যমে শোনা গেছে শহীদ কাপুরের সঙ্গে কারিনার বিচ্ছেদের মূল নায়ক ছিলেন কারিনার মা ববিতা কাপুর। শহীদকে কোনও দিনই পছন্দ করতেন না তিনি। আর সেই কারণেই বেবোর সঙ্গে শহীদের সম্পর্ক থাকুক, তা তিনি চাননি। আর এ কারণেই তিক্ততার মধ্যে দিয়ে বিচ্ছেদ হয় শহীদ-কারিনার।

সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি