ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বিয়ে না করে সালমানকে বাবা হওয়ার পরমর্শ রানির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ৬ জানুয়ারি ২০১৮

সালমান খান ও রানি মুখার্জি। এ জুটিকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। ‘হ্যালো ব্রাদার’,‘চোরি চোরি চুপকে চুপকে’,‘হার দিল জো পেয়ার কারেগা’র মতো বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। তাই সালমান-রানির বন্ধুত্বের সম্পর্কটা বেশ পুরোনো। এবার সেই বন্ধুত্বের সূত্র ধরে সালমানকে পরামর্শ দিলেন রানি। রানির মতে বিয়ের চিন্তা ঝেড়ে ফেলে সালমানের উচিত বাবা হওয়ার চিন্তা করা।

সম্প্রতি নিজের আসন্ন চলচ্চিত্র ‘হিচকি’র প্রচারে বিগ বসের ১১তম আসরে গিয়েছিলেন রানি। সেখানেই সালমানকে এমন পরামর্শ দেন তিনি।

সালমানকে উদ্দেশ্য করে রানি বলেন, ‘সালমান তোমার বিয়ে করার চিন্তাকে এড়িয়ে কেবল বাবা হওয়া উচিত। আমার মেয়ে আদিরার মতো মিষ্টি একটি বাচ্চা দরকার সালমানের।’

এ সময় রানি আরও জানান, সালমানের বাচ্চা তাঁর মতোই সুদর্শন হতে হবে।

যখন রানি সালমানের বাচ্চা তাঁর মতনই সুদর্শন হওয়া উচিত বলেন, তখন সালমান তাঁকে জিজ্ঞেস করেন, ‘যদি বাচ্চার মা দেখতে সুন্দর না হয়!’

এরপর সালমান ও রানি দুজনই হাসিতে ফেটে পড়েন।

উল্লেখ্য, বলিউডে ‘সিঙ্গেল মাদার’ ও ‘সিঙ্গেল ফাদার’ হওয়ার বহু নজির রয়েছে। কয়েকদিন আগেই নির্মাতা করণ জোহর সারোগেসি পদ্ধতির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন। একই পদ্ধতি অনুসরণ করেছেন তুষার কাপুর। এ ছাড়া দুই মেয়েকে দত্তক নিয়েছেন বলিউডের আরেক তারকা সুস্মিতা সেন।

সূত্র : এনডিটিভি

এসএ/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি