ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

আলিয়াকে সরি বললেন করণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ৭ জানুয়ারি ২০১৮

তারকারা নিজেদের শরীর নিয়ে সব সময়ই চিন্তিত থাকেন। বিশেষ করে বলিউড তারকারা এ বিষয়ে অনেক বেশি সচেতন। সম্প্রতি তেমনই একটি বিষয় নিয়ে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কাছে ক্ষমা চেয়েছেন নির্মাতা করণ জোহর।

বহুমুখী প্রতিভার অধিকারী পরিচালক, প্রযোজক, সঞ্চালক ও অভিনেতা করণ জোহর এখন রেডিও জকি (আর জে)। তাঁর নতুন রেডিও শো ‘রিভার্স র‍্যাপিড ফায়ার কোশ্চেন রাউন্ড’। যেখানে শ্রোতারা প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন করণকে। সেই শোতে একটি প্রশ্নের জবাব দিতে গিয়ে আলিয়ার কাছে ক্ষমা চেয়েছেন করণ।

চলচ্চিত্রের জন্য অভিনেতা-অভিনেত্রীদের ওজন বাড়ানো বা কমানোর ব্যাপারে করণকে জিজ্ঞেস করলে তিনি আলিয়ার প্রসঙ্গ টানেন এবং তাঁর কাছে ক্ষমা চান। করণ বলেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার জন্য আমি আলিয়াকে ওজন কমাতে বলি। কিন্তু বর্তমানে যখন আমি তাঁকে ওজনের ব্যাপারে হিস্টিরিয়াগ্রস্ত রোগীর মতো আচরণ করতে দেখি তখন নিজেকে অপরাধী বলে মনে হয়।’

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার অডিশনের সময় আলিয়ার স্বাস্থ্য বেশ ভালোই ছিল। কিন্তু করণই তাঁকে বলেন বলিউডে টিকে থাকতে হলে ওজনকে নিয়ন্ত্রণ করতে জানতে হবে।

সে কথা স্মরণ করে করণ আরও বলেন, ‘সে এখন প্রতিদিন জিমে যায় এবং যদি সে দেখে তাঁর ওজন কিছুটা বেড়ে গেছে সে পাগল হয়ে যায়। আমি মনে করি এর জন্য আমি দায়ী। এখন আমি পিতা। আমি এই কথাটা কখনই ইয়াশ ও রুহিকে বলব না। আর আমি আলিয়ার কাছে এই কথাটি বলার জন্য ক্ষমা চাচ্ছি।’

এ ছাড়া প্রশ্নের উত্তরের শেষে করণ এটাও স্বীকার করেন যে অনেক সময় তিনি নিজেও ওজন নিয়ন্ত্রণ করতে গিয়ে হিমশিম খান।

সূত্র : ইন্ডিয়া টুডে

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি