ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

‘দুলালের মুখ দেখি’ চলচ্চিত্রে আমিন খান  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:০৭, ৯ জানুয়ারি ২০১৮

চলচ্চিত্র পরিচালক মিজানুর রহমান লাবু নির্মাণ করতে যাচ্ছেন ভিন্নধর্মী একটি চলচ্চিত্র ‘দুলালের মুখ দেখি’। তার এই ছবিতে যুক্ত হলেন চিত্রনায়ক অমিন খান। দীর্ঘ দিন থেকে আমিন খান চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। নতুন করে তিনি আবার ভিন্ন লুকে ফিরছেন দর্শকদের সামনে।

এ প্রসঙ্গে পরিচালক মিজানুর রহমান লাবু বলেন, ওনি কয়েকটি প্রধান চরিত্রের মধ্যে অন্যতম। সম্পূর্ণ ভিন্ন একটি গেটাপে তিনি আসবেন। আমার এ গল্পের জন্য মাঝবয়সী সুন্দর একজন লোকের প্রয়োজন ছিল। সে হিসেবে আমিন খান পারফেক্ট। তাকে একদম নতুনভাবে উপস্থাপন করা হবে।

চলচ্চিত্রটির সবগুলো চরিত্র এখনো চূডান্ত করা হয়নি। আগামী মার্চের শেষের দিকে এর শ্যুটিং শুরু হতে পারে।

দুলাল চরিত্রে কে অভিনয় করবে জানতে চাইলে পরিচালক জানান, এই চরিত্র সম্পর্কে এখনই কিছু বলতে চাচ্ছি না। তাছাড়া এই চরিত্রটিই সব না। গল্পই হলো মুখ্য। আমি সব সময় ভালো কিছু নির্মাণ করতে চাই। এই ছবি নিয়ে অনেক দিন ধরে কাজ করছি। শিগগিরই অন্যান্য চরিত্রগুলো ঠিক করে মার্চের শেষের দিকে কাজ শুরু করার ইচ্ছা আছে।     

দীর্ঘ বিরতির পর ফের চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন আমিন খান। গেল বছরের শেষ দিকে ‘অবতার’ নামে আরেকটি চলচ্চিত্রের কাজ শুরু করেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন মাহিয়া মাহি। এছাড়া তিনি কয়েকটি নাটকেও কাজ করছেন।

 এসি/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি