ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

আমি আর শাকিব ইন্ডাস্ট্রিকে এই পর্যন্ত এনেছি: মিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৯, ১৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:৫৬, ১৩ জানুয়ারি ২০১৮

বাংলা চলচ্চিত্রের নাম্বার ওয়ান খল অভিনেতা মিশা সওদাগর বলেছেন, শাকিব খান এবং আমি অনেক বছর ধরে এক সঙ্গে কাজ করে ফিল্ম-ইন্ডাস্ট্রিকে এই পর্যন্ত নিয়ে এসেছি। অনেকে বলে আমি শাকিবের সঙ্গে ছবি করবো না। কথাটা ঠিক নয়। এ ধরনের কথা আমি কখনো বলিনি। গল্প স্ক্রিপ্ট যদি সে রকম হয় অবশ্যই আমরা অভিনয় করবো।

সৈকত সালাহউদ্দিনের উপস্থাপনায় এনামুল হকের প্রযোজনায় একুশে টিভির অনুসন্ধানী বিনোদন মূলক অনুষ্ঠান ‘বিহাইন্ড দ্য স্টোরি’তে অতিথি হিসেবে এসে তিনি এসব কথা বলেন।  

শাকিবের ওপর হামলা নিয়ে এক প্রশ্নের জবাবে মিশা সওদাগর বলেন, শিল্পী সমিতির নির্বাচনের সময় কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। যেটি কারো কাম্য ছিল না। তার (শাকিব) উপর যেদিন হামলা হয়েছিলো সেদিন আমি জীবনের ঝুঁকি নিয়ে সেভ (রক্ষা) করি। আমি একা সাহস করে সেদিন এফডিসি থেকে তাকে বের করে বাসায় পাঠানোর ব্যবস্থা করি।

শাকিব অপুর সংসার নিয়ে পরামর্শ দিয়ে মিশা সওদাগর বলেন, ওরা বড় হয়েছে। ওদের জীবনটাকে ওদের বুঝা উচিৎ। তারা এই ইন্ডাস্ট্রির সম্পদ। মনে রাখতে হবে তাদের কারণে যেন ইন্ডাস্ট্রির কোনো ধরণের ক্ষতি না হয়।

‘বিহাইন্ড দ্য স্টোরি’ অনুষ্ঠানটি প্রচার হয় প্রতি শুক্রবার রাত সাড়ে ৯টায়। ইতিমধ্যে অনুষ্ঠানটির ৭টি পর্ব প্রচার হয়েছে। মুভি বাজার খ্যাত সৈকত সালাহউদ্দিনের সাবলিল উপস্থাপনায় ইতিমধ্যে অনুষ্ঠানটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। প্রতিটি পর্বে নতুন নতুন অতিথিরা এসে উপস্থিত হন। জানান তাদের পেছনের গল্প। এবারের অনুষ্ঠানে এসেছেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। তিনি তার জীবনের নানা ঘটনা, লাইফ স্টাইল, শাকিব খানকে নিয়ে অজানা এবং ভেতরের অনেক কথা বলেছেন। এসব চমকপ্রদ কথাগুলো শুনতে অপেক্ষা করতে হবে শুক্রবার পর্যন্ত।

 

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি