ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

শহিদ কাপুরের ওপর যে কারনে মেজাজ হারালেন তার স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৫, ২৭ মার্চ ২০১৮

স্বামী শহিদ কাপুরের ওপর মেজাজ হারালেন স্ত্রী মীরা রাজপুত। একবারে প্রকাশ্যে তিনি চটে গেলেন তার ওপর। ভুটের ওয়েব সিরিজ ‘‌বিএফএফ’‌ নামক এক টক শোতে গিয়ে স্বামী শহিদ কাপুরের এক প্রশ্নের উত্তরে খানিকটা রেগেই গেলেন মীরা রাজপুত।

অনুষ্ঠানটির সঞ্চালনায় আছেন নেহা ধূপিয়া। এই শোতে অনেক তারকাই এসেছেন এবং খোশ গল্প করে গেছেন। সেই শোয়ের ফাইনাল পর্বে নেহার অতিথি হয়ে এসেছিলেন শহিদ কাপুর এবং মীরা রাজপুত। টক শোতে একটি খেলা ছিল যার নাম ছিল ‘‌স্পিনিংস্টারস’‌। যেখানে নেহা একটা প্রশ্ন করবে যা মীরাকে অভিনয় করে শহিদকে বোঝাতে হবে। অন্যদিকে, শহিদ একটি চেয়ারে বসে থাকবেন যা অনবরত ঘুরতে থাকবে।

সেই খেলাতেই তৃতীয় প্রশ্ন ছিল, ‘‌আপনার কাছে কোনও একটি শোয়ের পাসকার্ড থাকলে আপনি কাকে নিয়ে যেতে চান, যাকে দেখে শহিদ রাগ করবেন না।’‌ এই প্রশ্নের উত্তর মীরা দেওয়ার আগেই শহিদ জানান সিদ্ধার্থ মালহোত্রাকে তার স্ত্রী নিয়ে যেতে চান।   

খেলার মাঝেই মীরা বেশ বিরক্ত হয়ে শহিদের দিকে এগিয়ে আসেন এবং বলেন, ‘‌হোয়াট দ্য হেল’‌। যদিও পরিস্থিতি সামাল দিতে শহিদ জানান যে সিদ্ধার্থ এবং মীরা দু’‌জনেই দিল্লির বাসিন্দা তাই তিনি তার নাম নিয়েছেন। তবে শাহিদের এই উত্তরে তার স্ত্রী যে মোটেও খুশি হননি তা শো চলাকালীন সময়ে বেশ বোঝা যায়। পাশাপাশি, এটাও বোঝা গেল, শহিদ ছাড়াও বলিউডের অন্য এক স্টারকেও বেশ পছন্দ করেন মীরা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি