ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মায়ের কোলে স্কুলে যাচ্ছে তৈমুর, ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ২৯ মার্চ ২০১৮

সবুজ গাউনে করিনা। লাগছিল বেশ। বোঝাই যাচ্ছে মা কারিনা ছেলে তৈমুরকে নিয়ে কোথায় যেনো যাচ্ছেন! মায়ের কোলে নীল টি শার্ট পরা তৈমুর। সেই সঙ্গে রং মিলিয়ে ট্র্যাকশুটও পরতে দেখা যায় করিনা পুত্রকে। বিষয়টি আর কিছুই নয়, নিজের শুটিং শুরু হওয়ার আগে তৈমুরকে স্কুলে দিতে যাচ্ছেন কারিনা।

মায়ের কোলে চড়ে যখন প্লে স্কুলে রওনা দিয়েছেন তৈমুর ঠিক সেই সময় পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশও তাঁকে দেখে ঝলসে উঠতে শুরু করে। আর সেই ফ্ল্যাশের দিকেই যেন অবাক চোখে তাকিয়ে থাকতে দেখা যায় তৈমুর আলি খানকে।

অপরদিকে সম্প্রতি কারিনা ফ্যাশন শো’তে অংশ নিতে গিয়ে ছিলেন সিঙ্গাপুর। সেখান থেকে ফিরেছেন কিছুদিন হলো। মনীষ মালহোত্রার লেহেঙ্গা পরে যখন ওই ফ্যাশন শো টপার হলেন কারিনা, তখন নেটিজনদের কারও কারও সমালোচনার মুখে পড়েন তিনি। যদিও কোনও কটাক্ষেরই জবাব দেননি করিনা।

ওই সময় চেহারা ‘কঙ্কাল’-এর মত বলে কটাক্ষ করা হয় তাকে। কিন্তু করিনা নেটিজনদের আক্রমণের মুখে পড়েও নিশ্চুপ থেকেছেন। আর এবার সিঙ্গাপুর থেকে ফিরে সোজা ছেলেকে নিয়ে স্কুলে ছোটেন কারিনা। সিঙ্গাপুর থেকে ফেরার পর প্রথমে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে যান তিনি। শুটিং শুরু হওয়ার আগে তৈমুরকে স্কুলে দিতে গেলেন বেবো বেগম।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি