ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সালমানের টানে মুম্বাই কিশোরী, অাটক করেছে পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৯, ৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৩:২৬, ৫ এপ্রিল ২০১৮

ছবি : ফাইল ফটো

ছবি : ফাইল ফটো

একেই বলে ভক্ত। প্রিয় তারকার টানে পাহাড়, জঙ্গল, সমুদ্র পাড়ি দেওয়া। এক নজর পছন্দের তারকাকে দেখার সে কি আকাঙ্ক্ষা! তাও আবার বলিউডের ভাইজান সালমান খানের ভক্ত। গল্পের মত মনে হলেও সত্যি, ভাইজানকে একনজর দেখতে বাড়ি ছেড়ে ট্রেনে বসে পড়েন এক কিশোরী। তারপর সোজা মুম্বাই। এসে হাজির সালমানের বাড়ির সামনে। অনেক ঘোরাঘুরির পরেও দেখা পায়নি প্রিয় হিরোর। এরপর মেয়েটি বাড়ির ভেতরে ঢোকার সিদ্ধান্ত নেয়। কিন্তু নিরাপত্তারক্ষীরা সেখানেও আটকে দেয় তাকে।

আরও পড়ুন : সালমান খান বিবাহিত, রয়েছে স্ত্রী ও সন্তান!

কোন উপায় না দেখে লুকিয়ে গ্যালাক্সিতে যাওয়ার বুদ্ধি আঁটে সে। অ্যাপার্টমেন্টের দেয়াল টপকানোর মতো দুঃসাহসও দেখায় মেয়েটি। কিন্তু সে চেষ্টাও তার বিফলে যায়। নিরাপত্তারক্ষীদের হাতে ধরা পড়ে সে। এরপর পুলিশকে খবর দিয়ে তাদের কাছে তুলে দেওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মেয়েটিকে একটি হোমে পাঠিয়েছে স্থানীয় পুলিশ।

আরও পড়ুন : ক্ষমা চাইলেন সালমান খান!

জানা গেছে, কিশোরীর বাড়ি ভারতের মধ্যপ্রদেশে। রবিবার ভোপালে নিজের বাড়িতে কাউকে কিছু না বলে মুম্বাই চলে আসে ওই কিশোরী। মধ্যপ্রদেশ থেকে ট্রেনে চেপেই সে এসেছে তার স্বপ্নের পুরুষের সঙ্গে দেখা করতে। কিন্তু সেটা এখনও পর্যন্ত হয়ে ওঠেনি। মেয়েটির কাছে পাওয়া একটি কার্ডের ভিত্তিতে, তার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। তাকে ঘরে ফিরিয়ে নিতে মুম্বাই আসছে তার বাবা-মা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি