ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কিছুই মুখে তুলছেন না সালমান, দেখতে গেলেন প্রীতি    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৩, ৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ২০:০৩, ৬ এপ্রিল ২০১৮

যোধপুরের সেন্ট্রাল জেলেই রয়েছেন বলিউড ভাইজান। সেখানে তাকে রাখা হয়েছে ২ নম্বর ব্যারাকের ২ নম্বর সেলে। মুরগি-মাটন ছাড়া যার মুখে খাবার রোচেনা, সেই সালমান খানকে আরও একদিন খেতে হবে জেলের গত বাঁধা খাবার। আজ জামিন হওয়ার কথা থাকলেও সেটা হয়নি। তার জামিন শুনানীর রায় হবে কাল। ফলে এখনই জেল থেকে ছাড়া পাচ্ছেননা ভাইজান।      

এদিকে সালমান জেল থেকে ছাড়া না পাওয়ায় তার পাশে দাঁড়ানোর জন্য যোধপুর সেন্ট্রাল জেল ছুটে যান বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বলিউডের ভাইজানের সঙ্গে তাঁর বন্ধুত্ব দীর্ঘ দিনের। তবে সালমানের সঙ্গে প্রীতিকে দেখা করতে দেওয়া হয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বলিউডের চার তারকা, সইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে এবং নীলম কোঠারি রেহাই পেয়ে গেছেন প্রমাণের অভাবে। ব্যতিক্রম সালমান খান। গতকাল তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়ার পরেই যোধপুর সেশনস কোর্টে জামিনের জন্য আবেদন করেছিলেন সালমানের আইনজীবীরা।

আজ সকালে যোধপুর সেশনস কোর্ট চত্বরে ভিড় উপচে পড়ার অবস্থা। ছিল বাড়তি নিরাপত্তাও। ৫১ পাতার জামিনের আবেদনে সালমানের তরফ থেকে তার আইনজীবী হস্তিমল সারস্বত বলেন, এই মামলা সাজানোর জন্য সরকারি কৌঁসুলি ভুয়া সাক্ষী দাঁড় করিয়েছেন। সালমানের জামিনের দাবি জানিয়ে তিনি সব মিলিয়ে মোট ৫৪ টি কারণ তুলে ধরেন। কিন্তু আদালত জানায়, বিষয়টি নিষ্পত্তি করা হবে আগামিকাল। 

জেল কর্তৃপক্ষ জানিয়েছেন, সালমান খান ফিল্মস্টার হলেও তাকে কোনো বাড়তি সুবিধা দেওয়া হবে না। তাকে থাকতে হবে সাধারণ কয়েদিদের মতো। ধর্ষণে অভিযুক্ত ধর্মগুরু আসারাম বাপুর সঙ্গে যোধপুর সেন্ট্রাল জেলের একই ওয়ার্ডে রয়েছেন সালমান।

গতকাল রাতে তাকে খেতে দেওয়া হয়েছিল মোটা রুটি, ডাল এবং তরকারি। আজ সকালে দেওয়া হয় খিচুড়ি। কিন্তু বিলাসী জীবনে অভ্যস্ত ‘ভাইজান’ কিছুই মুখে তুলতে চাইছেন না।

অন্যদিকে মহেশ বোরা নামের এক আইনজীবী দাবি করেছেন, সালমানের হয়ে মামলা লড়ায় তাকে গতকাল রাতে দুবাই এবং অস্ট্রেলিয়া থেকে ফোন করে হুমকি দেওয়া হয়েছে। সালমানের জামিনের আবেদনটি কাল সকাল সাড়ে দশটায় ফের উঠবে যোধপুর সেশনস কোর্টে। সেশনস কোর্টে জামিনের আর্জি খারিজ হয়ে গেলে, সেই রায়কে চ্যালেঞ্জ করে রাজস্থান হাইকোর্টে যাওয়ার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন সালমানের আইনজীবীরা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি