ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

৫০০ কোটি টাকা লোকসানের কবলে বলিউড   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩, ৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ২১:৫০, ৬ এপ্রিল ২০১৮

বলিউড অভিনেতা সালমান খানকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হলো। বর্তমানে তিনি যোধপুরের জেলে রয়েছেন। ২০ বছর আগে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় তাকে এ সাজা দেওয়া হয়। যদিও এই মামলায় জেল হলে অভিযুক্তের জামিন মঞ্জুর হয়। তবুও আইনি পদ্ধতি কার্যকরী করতে কিছুদিন সময় তো লাগবেই। ততদিন পর্যন্ত জেলে থাকতে হবে ভাইজানকে।   

সালমান যদি জেলে থাকেন তাহলে বলিউডের কি পরিমাণ ক্ষতি হবে সে হিসেব নিকেষ নিয়ে বসে গেছেন অনেকে। বিশেষজ্ঞদের হিসাব অনুযায়ী, সালমান জেলে গেলে কমপক্ষে ৫০০ কোটি টাকার ক্ষতি হতে পারে বলিউডে। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে সালমান খানের ‘‌রেস থ্রি’‌। যে ছবিতে সালমানের সঙ্গে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ এবং সাকিব সালিম।

এই ছবির বাজেট প্রায় ১৫০ কোটি টাকা। তারপরেই সালমানের ঝুলিতে রয়েছে সুপারহিট সিনেমা ‘‌কিক’‌-এর সিক্যুয়াল ‘‌কিক টু’‌। সাজিদ নাদিওয়ালার এই ছবির বাজেট কমপক্ষে ১০০ কোটি টাকা। ২০১৯ সালের শেষের দিকে মুক্তি পেতে পারে আর এক জনপ্রিয় সিরিজ দাবাং`র তৃতীয় কিস্তি। তার বাজেটও ১০০ কোটি।

আলি আব্বাস জাফরের ‘‌ভারত’‌ ছবির নায়কও সালমান। তার বাজেটও বেশ বড়সড়। এছাড়াও রয়েছে সালমান খানের ভগ্নীপতির সিনেমা ‘‌লাভরাত্রি’‌। শোনা যাচ্ছে তার বাজেট ৭০ কোটি। তাছাড়া ছোটপর্দায় ‘‌বিগ বস’‌ ও ‘‌দশ কা দম’–এর নিয়মিত আকর্ষণ সালমান খান। সব মিলিয়ে তার সাজায় বিপাকে বলিপাড়া।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি