ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ডাকপিয়নের মেয়ে প্রসূন!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৫, ৩ মে ২০১৮ | আপডেট: ২৩:১১, ৩ মে ২০১৮

বাবা একজন ডাকপিয়ন। স্ত্রীকে হারিয়ে মেয়েকে নিয়েই গড়ে তুলেছেন বাবা মেয়ের ভালোবাসার সম্পর্ক। মেয়ে নিশি যখন ভার্সিটিতে ওঠে তখন তাদের ভালোবাসায় যোগ হয় নিশির প্রেমিক আরাফাত। ধনী ঘরের সন্তান সে। নিজেও ধনাঢ্য একজন ব্যবসায়ী। নিশি প্রায়ই তার মায়ের জন্য কাঁদে। এক রাতে কান্নার সময় হায়দার শুনতে পায়। তারপরই হায়দার তার জীবনে ঘটে যাওয়া বাস্তব গল্পটি বলেন।

নিশির ভয় করতে থাকে আরাফাতকে হারানোর। একদিকে নিশি তার বাবাকে প্রচণ্ড ভালোবাসে অন্যদিকে আরাফাতকে ছেড়েও সে থাকতে পারবে না। নিশি এমনই এক ভালোবাসার টানাপোড়নের মধ্যে পড়ে যায়। এখন তাহলে কি হবে? এই প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে নাটক ‘ডাকপিয়ন’।

নাটকটি পরিচালনা করেছেন তাসলিমা মুক্তা। রচনা করেছেন কুদরত উল্লাহ। এতে ডাকপিয়নের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও তার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ। তার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা আরফান অনিক।

শহীদুজ্জামান সেলিম বলেন, ‘খুবই চমৎকার একটি গল্প। এই নাটকটি একটি সামাজিক গল্প, পারিবারিক গল্প। মা, মেয়ে, বাবার গল্প। খুবই ইমোশনাল। আমার কাছে অভিনয় করে খুবই ভালো লেগেছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

প্রসূন আজাদ বলেন, খুবই ভিন্ন ধারার একটি গল্প এটি। বাবার সঙ্গে রসায়ন অনেক ভালো থাকে আমার। এই রকম গল্পে আমি আগে কখনো কাজ করি নাই। দর্শকরা আমাকে নতুন ভাবে দেখবে এই নাটকে।

ইতিমধ্যে নাটকটির দৃশ্যেধারণ করা হয়েছে উত্তরার বিভিন্ন লোকেশনে। খুব শিগগিরই কোনো বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচারিত হবে।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি