ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রাফীর ‘স্বপ্নবাজি’

প্রকাশিত : ১২:২১, ১৩ মার্চ ২০১৯

পরিচালক রায়হান রাফী। ‘পোড়ামন ২’, ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় এসেছেন। এবার তার নতুন সিনেমা ‘স্বপ্নবাজি’। সিনেমাটিতে বহু তারকার সমাবেশ ঘটতে যাচ্ছে। বর্তমানে চলছে শিল্পী নির্বাচনের কাজ।

পরিচালক জানান, সিনেমাটিতে থাকছে ৬টি বড় চরিত্র। যাতে ভাবা হচ্ছে দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানকে। আরও থাকার কথা রয়েছে নুসরাত ইমরোজ তিশা, পিয়া জান্নাতুল ও সিয়ামের।

রায়হান রাফী বলেন, ‘আমরা তাদের সবাইকে নিয়েই ভাবছি। কথাও বলেছি। গল্প ও চরিত্র নিয়ে আমরা নিয়মিত আলাপ চালাচ্ছি। এরপর চুক্তি হবে। তার আগে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। তবে আমার বিশ্বাস জয়া আহসানসহ অন্যদের আমি এই প্রজেক্টে পাবো।’

এদিকে আরেকটি সূত্র বলছে, সিনেমাতে জয়া, সিয়াম ও পিয়ার থাকার বিষয়টি নিশ্চিত। বড় ধরনের কোনও পরিবর্তন না এলে তারাই অভিনয় করবেন। চরিত্রগুলো আসলে তাদের নিয়েই ভাবা হয়েছে।

রাফী জানান, সিনেমাতে দুইজন নতুন মুখও থাকছে। তাদের নির্বাচনের প্রক্রিয়াও চলছে।

সিনেমাটির গল্প প্রসঙ্গে রাফী বলেন, ‘এটি আমাদের পুরো ইন্ডাস্ট্রির গল্প। এখানে অনেক মডেল-নায়ক-নায়িকা আসেন স্বপ্ন নিয়ে। তারা টিকে থাকতে নানা ধরনের বাজি ধরেন। এই সিনেমাতে প্রেম-ভালোবাসা যেমন থাকছে, তেমনি স্বার্থ আর কালো টাকার বাজিও থাকবে। মিডিয়ার সমকামী ও যৌনতার বিষয়ও উঠে আসবে সিনেমাটিতে। পুরোটা মিলেই এই চলচ্চিত্র।’

চলতি মাসের শেষ সপ্তাহ থেকে ‘স্বপ্নবাজি’র শুটিং শুরু হবে। এটি প্রযোজনা করছেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি