ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নাঈম-শাবনাজের দাম্পত্য জীবনের রজতজয়ন্তী পূর্ণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১, ৫ অক্টোবর ২০১৯

চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি তারা। জীবনের পঁচিশটি বছর সুখে দুঃখে একসঙ্গে আছেন। সেই ১৯৯৪ সালের ৫ অক্টোবর শুরু, আজ দাম্পত্য জীবনের রজতজয়ন্তী পূর্ণ করলেন। বলছি- ঢালিউডের সেরা জুটি নাঈম-শাবনাজের কথা। আজ তাদের বিবাহবার্ষিকী।

১৯৯১ সালের ৪ অক্টোবর, এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নাইম-শাবনাজ জুটির। এরপর একে একে এই জুটি উপহার দেন অনেক ব্যবসাসফল সিনেমা।

এই তারকা দম্পতির ঘরে দুটি কন্যাসন্তান রয়েছে। তাদের বড় মেয়ে নামিরা উচ্চশিক্ষার জন্য কানাডায় আছেন এবং ছোট মেয়ে মাহাদিয়া পড়াশোনা করছেন। মাহাদিয়া এরইমধ্যে একজন গায়িকা হিসেবেও প্রশংসিত হয়েছেন।

দীর্ঘ এই দাম্পত্য জীবন প্রসঙ্গে নাইম বলেন, ‘আমার বাবা ইন্তেকাল করেন ১৯৯৪ সালের জানুয়ারিতে। বাবা মারা যাওয়ার পর আমাকে শাবনাজই মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। যা সে সময় আমার খুবই প্রয়োজন ছিল। পরবর্তীতে আমরা বিয়ে করি। আল্লাহ্‌র অশেষ রহমতে আমরা সুখে ছিলাম, সুখেই আছি।’

একই ভাবে শাবনাজ বলেন, ‘এতোটা বছর পেরিয়ে এসে জীবনের ফেলে আসা দিনগুলোর কথা মনে পড়ছে। খুব তাড়াহুড়ার মধ্যদিয়েই আমরা বিয়ে করেছিলাম। সেই থেকে নানান চড়াই-উতরাই পেরিয়ে একসঙ্গে আছি। যেভাবে আছি সারাটা জীবন যেন নাঈমের সঙ্গে এভাবেই কাটিয়ে দিতে পারি সেই দোয়া করবেন সবাই।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি