ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

চাষের কাজে ব্যস্ত নওয়াজউদ্দিন সিদ্দিকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৪, ২৪ জুন ২০২০

নওয়াজউদ্দিন সিদ্দিকির পরনে এক্কেবারে সাধারণ একটা টি-শার্ট ও প্যান্ট, মাথায় বাঁধা সাদা পট্টি। কোদাল নিয়ে নিজ হাতে মাটি কুপিয়ে চাষের কাজ করছেন তিনি। নিজের দেশের বাড়ি উত্তরপ্রদেশের বুধানায় গিয়ে অনেকটা সময় এভাবেই চাষাবাদ করে কাটছে বলিউড অভিনেতার। 

নওয়াজউদ্দিন নিজেই সোশ্যাল মিডিয়ায় চাষাবাদের কাজে হাত লাগানোর ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিও ক্যাপশানে লিখেছেন, ''এদিনের মতো এখানেই শেষ হল'। নওয়াজউদ্দিন যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেখানে তাঁকে চাষের কাজ শেষে আলের জলে হাত ধুয়ে নিতেও দেখা যাচ্ছে। নেটিজেনরা নওয়াজের এই ছিমছাম জীবনযাপনে মুগ্ধ।  

কেউ লিখেছেন, ''একজন বড় অভিনেতা হয়েও কীভাবে সাধারণ জীবনযাপন করছেন। ''কেউ আবার লিখেছেন, ''আপনি তো অনুপ্রেরণা স্যার...''তবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে যে এই প্রথমবার চাষাবাদের কাজে দেখা গেল তেমনটাও নয়। নওয়াজউদ্দিনের সরষে ক্ষেতে গিয়ে ট্রাক্টর চালানোর ভিডিয়ো ২০১৬ সালে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল।

নওয়াজের বাবা একজন কৃষক ছিলেন। উত্তরপ্রদেশের দেশের বাড়িতে তাঁদের পরিবারের কৃষিজমিও রয়েছে এবং নওয়াজউদ্দিনও জীবনের বড় একটা সময় চাষের সঙ্গে যুক্ত ছিলেন। আরো জানা যায় যে, নওয়াজউদ্দিন সিদ্দিকি-ই বুধানা গ্রামের প্রথম গ্র্যাজুয়েট। পরবর্তীকালে নওয়াজউদ্দিন ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়াশোনা করতে যান।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি