ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৪ ১৪২৮

বলিউডে যৌন হেনস্থা, জড়িয়ে গেলেন ইরফান পাঠান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ১৮ অক্টোবর ২০২০

বলিউডের ডাকসাইটে চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বাঙালি কন্যা পায়েল ঘোষ। তারপর থেকেই এই ঘটনা নিয়ে সরগরম গোটা ভারত। এমনকী বলিউডের অন্দরমহলেও পায়েল-অনুরাগের এই লড়াই নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। 

পায়েল জানিয়েছিলেন, ২০১৫-১৬ সালে অনুরাগ কাশ্যপ তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন। পায়েল জানান, সেই সময়ে সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। এমন সময় এক দিন অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর অফিসে দেখা করতে যান তিনি। পরিচালক তাঁকে বেশ কিছুক্ষণ বসিয়ে রাখেন। তার পরও তাঁর সঙ্গে কোনো কথা বলেননি। বরং জানানো হয়, পরদিন যেন তিনি আবার পরিচালকের সঙ্গে দেখা করতে যান!

পায়েল আরো দাবি করেন, দ্বিতীয় দিন তিনি অনুরাগের সঙ্গে দেখা করতে গেলে পরিচালক তখন মদ্যপান করছিলেন। এছাড়াও আরো কিছু নেশার মধ্যে ডুবে ছিলেন অনুরাগ। তখনই নির্জন ঘরে ডেকে নিয়ে তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন কাশ্যপ। যা দেখে দেখে পায়েল ঘাবড়ে গিয়েছিলেন বলে দাবি করেন। 

এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত অনুরাগ কাশ্যপকে আক্রমণ করে চলেছেন পায়েল ঘোষ। তিনি বিভিন্ন রাজনৈতিক নেতার কাছেও ন্যায় বিচারের দাবি জানিয়েছেন। আর এবার এই মামলায় জড়িয়ে গেলো ভারতীয় জাতীয় দলের সাবেক ক্রিকেটার ইরফান পাঠানের নাম। এ ক্ষেত্রে পায়েল নিজেই তোলেন ইরফান পাঠানের নাম ও প্রসঙ্গ।

পায়েল ঘোষ এদিন টুইটে লেখেন, 'আমি ইরফান পাঠানের সঙ্গে এ নিয়ে কথা বলেছিলাম। তবে ওকে এটা জানাইনি যে, মিস্টার কাশ্যপ আমাকে ধর্ষণ করেছিল। ঠিক কী হয়েছিল তার সবটাই আমি পাঠানকে বলেছিলাম। সেদিনের কথোপকথন নিয়েও সবই জানিয়েছিলাম। কিন্তু এখন ও এই প্রসঙ্গে মুখ খুলছে না। একেবারে চুপ করে আছে। কিন্তু ও সবই জানে। আর পাঠান একসময় আমার ভালো বন্ধু বলে দাবি করত নিজেকে।'  

এরপরই পায়েল ঘোষ আরো লেখেন, 'আমি ইরফান পাঠানকে ট্যাগ করছি, এর মানে এই নয় যে- ওর প্রতি আমার কোনওরকম আগ্রহ আছে। ওর সঙ্গে মিস্টার কাশ্যপের ব্যাপারটা নিয়ে আমি সবকিছুই শেয়ার করেছিলাম। তবে এটা বলিনি যে, কাশ্যপ আমাকে রেপ করেছে। আশা করব- ইরফান পাঠান আমার বলা কথাগুলো নিয়ে এবার মুখ খুলবে।' সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি