ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

অভিনেতা এস এম মহসিন আইসিইউতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ৬ এপ্রিল ২০২১

করোনায় আক্রান্ত হয়ে শরীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়েছে দেশ বরেণ্য অভিনেতা ও নাট্যব্যক্তিত্ব এস এম মহসিনকে। বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

তার শারীরিক অবস্থার কথা জানিয়েছেন নির্মাতা মুরাদ পারভেজ ও নির্মাতা অনিমেষ আইচ।

মুরাদ পারভেজ বলেন, ‘শরীরের অবস্থার অবনতি হওয়ায় উনাকে আইসিইউতে নেওয়া হয়েছে। ভালো পরিমাণ অক্সিজেন সাপোর্ট তাকে দেওয়া হচ্ছে।’

অপরদিকে অনিমেষ আইচ জানান, এস এম মহসিনের শারীরিক অবস্থা বেশ নাজুক। তাই তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি অভিনেতার অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি অভিনেতার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শুধু তারাই নন, শোবিজ অঙ্গনের অনেকেই এ সংবাদ প্রকাশ করে দোয়া চেয়েছেন।

অভিনেত্রী সুইটি নিজের ফেসবুকে লিখেছেন, ‘বিশিষ্ট অভিনয় শিল্পী এস এম মহসিন স্যার করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে আছেন। থিয়েটার স্কুলে পড়তাম যখন তিনি আমার শিক্ষক ছিলেন।অসাধারণ অভিনেতাই তিনি নন, তিনি মানবিক সৎ একজন মানুষ। তাঁর দ্রুত সুস্হতা কামনা করি। ইনশাআল্লাহ আপনি ভালো হয়ে যাবেন স্যার। সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, এস এম মহসিন বাংলাদেশের একজন প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্য বিভাগ অনুষদের সদস্য হিসেবে, বাংলাদেশ শিল্পকলা একাডেমির ভারপ্রাপ্ত মহাপরিচালক হিসেবে এবং জাতীয় থিয়েটারের প্রথম প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি আতিকুল হক চৌধুরী পরিচালিত ‘রক্তে ভেজা’ ও ‘কবর’ নাটকে এবং মুনীর চৌধুরী পরিচালিত ‘চিঠি’ নাটকে অভিনয় করেছেন। ‘পদক্ষেপ’ নামক নাটকের মধ্য দিয়ে তিনি রেডিও নাটকে আত্মপ্রকাশ করেন।

তিনি ২০১৮ সালে বাংলা একাডেমির সন্মানিত ফেলো লাভ করেন। পেয়েছেন শিল্পকলা পদকও। অভিনয়ে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে ২০২০ সালে একুশে পদক প্রদান করে।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি