ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সুশান্তের ‘বন্ধুর’ সঙ্গে কী সম্পর্ক কঙ্গনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০, ৩১ আগস্ট ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক প্রশ্ন ছুঁড়ছেন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে থাকেন তিনি। পাশাপাশি সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেও ভাইরাল হতে শুরু করেছে কঙ্গনার একাধিক পোস্ট। মহেশ ভাট থেকে করণ জোহর কিংবা আলিয়া ভাটদের বিরুদ্ধে একাধিকবার তোপ দাগতেও দেখা গিয়েছে কঙ্গনাকে। 

বলিউডে স্বজনপোষণকে চালিয়ে যাওয়ার অভিযোগ করে চাপড়া, জোহর এবং ভাট ক্যাম্পের বিরুদ্ধে সরব হয়েছেন এই অভিনেত্রী। এমনকী বলিউড তারকাদের একাংশ মাদকে অভ্যস্ত বলেও আক্রমণ করেন মনিকর্ণিকা অভিনেত্রী। বলিউডে স্বচ্ছ ভারত অভিযান চালানো হোক বলে যে অভিনেত্রী বার বার সরব হয়েছেন, এবার তাঁর সঙ্গে দেখা গেল সন্দীপ সিংয়ের ছবি।

সুশান্তের মৃত্যুর পর থেকে ক্রমাগত খবরের শিরোনামে রয়েছেন প্রয়াত অভিনেতার বন্ধু বলে দাবি করা প্রযোজক সন্দীপ সিং। সুশান্ত-অঙ্কিতার সঙ্গেও সন্দীপ সিংয়ের একাধিক ছবি দেখা যায়। এমনকী, সুশান্তের মৃত্যুর পর তাঁর পাটনার বাড়িতে যান বলিউডের এই প্রযোজক। যার বিরুদ্ধে ওই সময সরব হন সুশান্তের পরিবারের সদস্যরা। সুশান্তের বন্ধু হিসেবে তাঁরা সন্দীপ সিংকে চেনেন না বলেও বার বার দাবি করেন।

এসবের সঙ্গেই ফের উঠে আসে, সুশান্তের মৃত্যুর দিন অর্থাত ১৪ জুন তাঁর মরদেহ অ্যাম্বুলেন্সে করে নিয়ে কুপার হাসপাতালে হাজির হন সন্দীপ, সেই ছবি। এমনকী, সুশান্তের বন্ধু বলে দাবি করা সন্দীপ সিংই সিবিআই তদন্তের বিরোধিতাও নাকি করেন। এমন দাবিও উঠে আসতে শুরু করে। সম্প্রতি দিল্লি থেকে মুম্বাইতে ফেরত আসতে দেখা যায় সন্দীপকে। বলিউডের এই প্রযোজক দিল্লিতে কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলে তোলা হয় প্রশ্ন। সবকিছু মিলিয়ে সিবিআইয়ের নজরে রয়েছেন সুশান্তের বন্ধু বলে দাবি করা এই প্রযোজক।

এবার সেই সন্দীপ সিংয়ের সঙ্গেই কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের ছবি ভাইরাল হতে দেখা যায়। যেখানে কঙ্গনা এং রঙ্গোলির সঙ্গে হাসি মুখে পোজ দিতে দেখা যায় সন্দীপকে। কঙ্গনার সঙ্গে 'মাদক চক্রে জড়িত' সন্দীপ সিংয়ের যোগ কীভাবে হয়েছে, সেই উত্তর অভিনেত্রী দিন বলে দাবি করতে শুরু করেন অনেকে। কঙ্গনা এবং সন্দীপের মধ্যে কীসের সম্পর্ক বলেও প্রশ্ন করেন অনেকে। যদিও কঙ্গনাকে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি এখনও পর্যন্ত।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি