ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১, || ফাল্গুন ২৩ ১৪২৭

অভিনেত্রী তানজিন তিশা করোনায় আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৭, ৬ অক্টোবর ২০২০

করোনায় আক্রান্ত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত ২ অক্টোবর প্রথমে তার জ্বর আসে। এরপর স্বাদ-ঘ্রাণ পাচ্ছিলেন না। তারপরই কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন। রোববার (৪ অক্টোবর) রাতে রিপোর্ট হাতে পান, জানতে পারেন তার করোনা পজিটিভ।

এ বিষয়ে তানজিন তিশা বলেন, ‘শরীরে এখন জ্বর আছে। খাবারের স্বাদ পাচ্ছি না, হালকা কাশিও রয়েছে। এছাড়া আর কোনো সমস্যা নেই। কোভিড-১৯ পরীক্ষার ফল পাওয়ার পর থেকে বাসায় আইসোলেশনে আছি।’

প্রসঙ্গত, শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন তিশা। করোনা আক্রান্ত হওয়ার পর সব শুটিং বাতিল করেছেন। আগামী ১৪ দিন আইসোলেশনে থাকবেন। এরপর দ্বিতীয় দফায় কোভিড-১৯ পরীক্ষা করাবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

করোনা সংকট শুরু হওয়ার পর থেকে ঘরবন্দি ছিলেন তানজিন তিশা। করোনা সংক্রমণ রোধে অভিনয়শিল্পী সংঘ, ডিরেক্টস গিল্ড শুটিং বন্ধের ঘোষণা দেয়। এরপর গত জুন মাসের শুরুতে নাটকের শুটিংয়ের অনুমতি পেয়ে অনেকে নিজ ভুবনে ফিরেন। কিন্তু নিজেকে সুরক্ষিত রাখতে শুটিং থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। এমনকি ঈদের কাজও করেননি তিনি। সম্প্রতি শুটিংয়ে ফিরেন তানজিন তিশা। আর ফিরেই করোনায় আক্রান্ত হলেন।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি