ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

আলিয়ার ছবি দিয়েই বলিউডে শ্যুটিং শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ১ জুন ২০২০ | আপডেট: ১৯:১৪, ১ জুন ২০২০

আলিয়ার প্রথম ছবি হওয়ার কথা ছিল পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে সলমান খানের বিপরীতে "ইনশাআল্লাহ" ছবিতে। কিন্তু সালমান এই কাজ থেকে সরে দাঁড়ানোর পর, বনশালী আলিয়াকে নিয়ে গাঙ্গুবাই কাথিয়াদি করার সিদ্ধান্ত নেন। পঞ্চম দফার লকডাউন ঘোষিত হয়েছে সারা দেশ জুড়ে। তবে এবার ছাড় দেওয়া হয়েছে বেশ কিছু ক্ষেত্রে। বিনোদন জগতও সেই তালিকায় রয়েছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকুরের অনুমোদন পেলেই কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে বিজ্ঞাপন, রিয়ালিটি শো এবং ছবির শ্যুটিংয়ের কাজ। দেশের এমন পরিস্থিতিতে প্রথম যে ছবির শ্যুটিং শুরু হতে যাচ্ছে তা হল সঞ্জয় লীলা বনশালী পরিচালিত আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই কাথিয়াদি। ভারতের সংবাদ মাধ্যম কিছুদিন আগেই এমন সম্ভাবনার কথা  জানিয়েছিল। 

এবার একই সুর শোনা গেল ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর জেনারেল সেক্রেটারি অশোক দুবে জানালেন, ‘ফিল্মসিটিতে এই ছবির সেট তৈরি করা হয়েছিল। সেই সেট এখনও তেমনই রাখা আছে। তাই এই ছবি দিয়েই শ্যুটিং শুরু হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। শুধু মুখ্যমন্ত্রীর অনুমোদনের অপেক্ষা। বনি কাপুরও লকডাউন শেষ হলেই শ্যুটিং শুরু করতে পারেন। তাঁর ছবির সেট তৈরি করা হয়েছিল মাড আইল্যান্ডে। যাতে লকডাউন উঠলেই কাজ শুরু করে দিতে পারেন। এই আশাতেই বহু পরিচালক-প্রযোজক তাঁদের আগামী সব ছবির সেট যত্নে রেখে দিয়েছিলেন।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি